দশমিনায় অপহৃত কিশোরী রিয়ামনি এখনও উদ্ধার হয়নি

এম আমির হোসাইন প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:৫০ আপডেট: ১১ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:৫০ এএম
দশমিনায় অপহৃত কিশোরী রিয়ামনি এখনও উদ্ধার হয়নি
পটুয়াখালীর দশমিনা উপজেলায় রিয়ামনি (১৩) নামে এক কিশোরী গত ১০দিন আগে অপহৃত হলেও এখনও ওই শিক্ষার্থী উদ্ধার হয়নি। তার পিতার নাম বাদশা সরদার। তার বাড়ি দশমিনা সদর ইউনিয়নের হাজিরহাট গ্রামের ৩নং ওয়ার্ডে। সে হাজিরহাট নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী রিয়ামনি।

পটুয়াখালীর দশমিনা উপজেলায় রিয়ামনি (১৩) নামে এক কিশোরী গত ১০দিন আগে অপহৃত হলেও এখনও ওই শিক্ষার্থী উদ্ধার হয়নি। তার পিতার নাম বাদশা সরদার। তার বাড়ি দশমিনা সদর ইউনিয়নের হাজিরহাট গ্রামের ৩নং ওয়ার্ডে। সে হাজিরহাট নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী রিয়ামনি।

রিয়ামনির পরিবারবর্গ জানান, গত পহেলা ফেব্রæয়ারী রিয়ামনি সকাল ৯টার দিকে বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয়ে যায়। বিকাল ৪টার দিকে স্কুল ছুটি হলে রিয়ামনি স্কুল থেকে বাড়ি ফিরে না আসায় স্কুল শিক্ষকদের সাথে যোগাযোগ করলে তারা জানান সে আজ স্কুলে আসেনি। পরে এক সহপাঠীর কাছে জানা যায়, পাশের বাড়ির জালাল খানের ছেলে মাইনুদ্দিন তাকে নিয়ে কোথাও যেন গেছে। মাইনুদ্দিনের বাবা-মাকে জানালে তারা গালমন্দ করে রিয়ামনির মা-বাবাকে বাড়ি থেকে বের করে দেয়। পরদিন থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। কিন্তু ১০দিনের অধিক সময় পেরিয়ে গেলেও রিয়ামনি উদ্ধার হয়নি। এদিকে মাইনুদ্দিনের বড় ভাই মাসুম রিয়ামনির ভিডিও বক্তব্য রেকর্ড করে তার নিজেরসহ বিভিন্ন ফেসবুক আইডিতে ভাইরাল করছে বলে অভিযোগ রয়েছে। অভিযুক্ত মাইনুদ্দিনের বাবা-মা বলেন, তাদের মেয়েকে তারা খুঁজে বের করুক। আমরা কিছু জানিনা বলে তার বিষয়টি এড়িয়ে যান। এদিকে স্থানীয় গোপন সূত্রে জানা যায়, মেয়েকে তার পরিবার অন্যত্র বিয়ে দেয়ার পাঁয়তারা করলে মাইনুদ্দিন রিয়ামনিকে নিয়ে পালিয়ে গেছে।এ বিষয়ে দশমিনা থানার ওসি নুরুল ইসলাম মজুমদার বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। খুব দ্রুত ছেলে ও মেয়েকে উদ্ধার করতে সক্ষম হবো।

এই বিভাগের আরোও খবর

Logo