ডাসারে গরু চুরি করতে এসে ট্রাক রেখে পালালো চোর চক্র

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৩ জুন , ২০২৪ ১১:৪৮ আপডেট: ৩ জুন , ২০২৪ ০৫:৫১ এএম
ডাসারে গরু চুরি করতে এসে ট্রাক রেখে পালালো চোর চক্র
স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে ডাসারের বেড়িবাঁধের পাশে ডাসার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বাদল মেম্বারের তিনটি গরু ট্রাকে উঠিয়ে নিয়ে পালিয়ে যায় চোর চক্র।

মাদারীপুরের ডাসার উপজেলায় গরু চুরি করতে এসেছে জনতার বুঝতে পেরে চুরিদের ধাওয়া দিলে ট্রাক রেখে পালিয়েছে চোর চক্র।

এসময় চুরির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে। গত সোমবার (২৯ মে) গভীর রাতে গরু চুরি করতে এসে ধাওয়া খেয়ে ডাসারে শশিকর চৌমুহনী এলাকায় ট্রাক রেখে পালিয়ে যায় চোর চক্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে ডাসারের বেড়িবাঁধের পাশে ডাসার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বাদল মেম্বারের তিনটি গরু ট্রাকে উঠিয়ে নিয়ে পালিয়ে যায় চোর চক্র।

এছাড়াও বিগত দিনে বিভিন্ন স্থানে থেকে একাধিক গরুর চুরির ঘটনা ঘটেছে। এতে করে এলাকায় গরুর খামারি ও গরুর মালিকরা আতঙ্কিত হয়ে পড়েছেন। এখন নিয়মিত রাতে গ্রামে পাহারার ব্যবস্থা করেছেন।

গত সোমবার (২৯ মে) রাতে চোর চক্র একটি ট্রাক নিয়ে এলাকায় গরু চুরি করতে আসলে এলাকার স্থানীয় লোকজন টের পেয়ে চোরের দলকে ধাওয়া করলে ট্রাক নিয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। চোরের দল ট্রাক নিয়ে শশিকর চৌমুহনী আসলে অবস্থার বেগতিক দেখে ট্রাক রেখেই পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে রাখে।

এবিষয়ে ভুক্তভোগী সাবেক ইউপি সদস্য বাদল মেম্বার জানান, আমার তিনটি গবাদি পশু চুরি করে নিয়ে যায় চেরের দল। এতে আমার তিন লক্ষ টাকার ক্ষতির মুখে পরেছি। তিনদিন আগে গরু চুরি করতে এসে চোরের দল ধাওয়া খেয়ে ট্রাক রেখে পালিয়ে যেতে সক্ষম হয়। আমি চোরদের কঠিন শাস্তি চাই। আমি তাদের বিরুদ্ধে মামলা দায়ের করবো।

এ ব্যাপারে ডাসার থানার ওসি এস এম শফিকুল ইসলাম জানান, ডাসার থানায় চুরির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করে রাখা আছে।

এই বিভাগের আরোও খবর

Logo