টিফিনের টাকা জমিয়ে মানুষের পাশে

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ২৮ মার্চ , ২০২৪ ০৬:৩৬ আপডেট: ২৮ মার্চ , ২০২৪ ০৬:৩৬ এএম
টিফিনের টাকা জমিয়ে মানুষের পাশে
টিফিনের টাকা জমিয়ে মানুষের পাশে যশোরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ জন সাধারণ শিক্ষার্থী। যশোর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০জন সহপাঠী মিলে প্রথমবারের ন্যায় মাহে রমজান ও পবিত্র ইদুল ফিতর উপলক্ষে শহরের প্রেসক্লাবের সামনের্ বুধবার বিকেল পাঁচটায় চারশ মানুষের জন্য ইফতার ও খাবার বিতরণ কর্মসূচি পালন করে।

টিফিনের টাকা জমিয়ে মানুষের পাশে যশোরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ জন সাধারণ শিক্ষার্থী। যশোর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০জন সহপাঠী মিলে প্রথমবারের ন্যায় মাহে রমজান ও পবিত্র ইদুল ফিতর উপলক্ষে শহরের প্রেসক্লাবের সামনের্  বুধবার বিকেল পাঁচটায় চারশ মানুষের জন্য ইফতার ও খাবার বিতরণ কর্মসূচি পালন করে।

৫০ জন শিক্ষার্থী মিলে গড়ে তুলেছেন মানুষের পাশে আমরা ্ নামে একটি সামাজিক ও সে”ছাসেবি সংগঠন । সংগঠনটির প্রতিপাদ্য সাধ্যের মধ্যে সহানুভ‚তি, সাধ্যের মধ্যে বন্ধুর হাত কে সামনে রেখে ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় টিফিনের সামান্য টাকা একত্রিত করে প্রথমবার ইফতার বিতরণ এবং একবেলা খাবারের আয়োজন করেছে সংগঠনটি।

কর্মসূচি উদ্বোধন করেন প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান ।এ সময় উপ¯ি’ত ছিলেন দৈনিক স্পন্দন পত্রিকার বার্তা সম্পাদক মিজানুর রহমান মুনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

আহ্বায়ক আদ্রিব জামান বর্ণ বলেন আপাত দৃষ্টিতে হয়তো কাজটি ছোট, কিন্তু আমাদের লক্ষ্য হলো সমাজের সেই সকল মানুষের কাছে ম্যাসেজ পৌছে দেওয়া যাদের প্রচেষ্টায় হয়তো আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে একদিন সার্থক করবে প্রিয় মাতৃভ‚মির চিত্র পরিবর্তনে। আমাদের প্রত্যয় হোক সহানুভ‚তির, আমরা চেষ্টা করেছি, যতটুকু পেরেছি করেছি। আমাদের উদ্যত্ব আহ্বান থাকবে বিভিন্ন সংকট মোকাবেলায় এবং মানুষের অসহায়ত্বের পাশে থাকতে আমাদের সমাজের যাদের যতটুকু সামর্থ্য আছে নিজের জায়গা থেকে আশেপাশে থাকা অসহায় মানুষকে দিকে একটু খেয়াল রাখবেন।

এই বিভাগের আরোও খবর

Logo