জেলের ছদ্মবেশে চকরিয়া পুলিশের বিপুল পরিমাণ ইয়াবা আটক

বাবলু হাসান প্রকাশিত: ৩০ এপ্রিল , ২০২৪ ১১:১৯ আপডেট: ৩০ এপ্রিল , ২০২৪ ১১:১৯ এএম
জেলের ছদ্মবেশে চকরিয়া পুলিশের বিপুল পরিমাণ ইয়াবা আটক
কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার। গোপন সংবাদের ভিত্তিতে বহলতলী খালে জেলে সেজে অবস্থান নিয়ে বিপুল পরিমাণ ইয়াবার চালান আটক করেছে চকরিয়া থানা পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার খুটাখালী ইউনিয়নের বহলতলী খালে উক্ত চালান আটক করেন।

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার। গোপন সংবাদের ভিত্তিতে  বহলতলী খালে জেলে সেজে অবস্থান নিয়ে বিপুল পরিমাণ ইয়াবার চালান আটক করেছে চকরিয়া থানা পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার খুটাখালী ইউনিয়নের বহলতলী খালে উক্ত চালান আটক করেন।

পুলিশ সুত্রে জানা যায় আটককৃত ৫টি ড্রামে প্রায় ১২ লাখ ৫০ হাজার ইয়াবা থাকতে পারে ৫ ড্রাম ইয়াবার চালান  আটকের বিষয়ে দি বাংলা ইন্ডিপেন্ডেন্টকে নিশ্চিত করেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী। তিনি বলেন কক্সবাজার জেলা পুলিশের বরাত দিয়ে তিনি বলেন।এযাবৎকালের সবচেয়ে বড় ইয়াবার চালানের ঘটনা বলেন। এই রিপোর্ট লিখা পর্যন্ত কাউকে আটক করা যায়নি। তবে পেলে যাওয়া ট্রলারটি জব্দ করেন।

এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান।তিনি আরও বলেন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত থেকে চকরিয়া থানার একাদিক টিম বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে।জেলের ছদ্মবেশে উক্ত খালে অবস্থান নেয়। আজ ভোর থেকে কয়েকটি স্থানে বিভিন্ন ট্রলারে অভিযান চালিয়ে মাঝারি সাইজের ৫ টি ড্রাম উদ্ধার করে বিপুল পরিমাণ ইয়াবার চালান আটক করে। ৫ টি ড্রামে ১২৫ বান্ডিল উদ্ধার করে উক্ত বান্ডিলের মধ্যে আনুমানিক ১২ লাখ ৫০ হাজার ইয়াবা রয়েছে বলে, ওসি মোহাম্মদ আলী ও বিকেলে আনুষ্ঠানিক প্রেস ব্রিফিং এর মাধ্যমে, কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম জানান।যার আনুমানিক মূল্য প্রায় ৩৭ কোটি ৫০ লক্ষ টাকা। 

এই বিভাগের আরোও খবর

Logo