জলঢাকায় ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ আব্দুল আলিম প্রকাশিত: ৬ জুন , ২০২৪ ০৭:২৮ আপডেট: ৬ জুন , ২০২৪ ০৭:২৮ এএম
জলঢাকায় ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
থানা সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ পুলিশি চেকপোস্টের মাধ্যমে জলঢাকা হতে রংপুর গামী পাকা রাস্তার উপর চার্জার অটো ভ্যান এর পিছনের সিটের নিচে বিশেষভাবে তৈরি বক্সের ভিতরে ১০০ (একশত) বোতল ফেনসিডিল সহ হাতেনাতে তাদের আটক করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত চার্জার অটো ভ্যানটি জব্দ করা হয়। যাহার মূল্য অনুমান ১,০০০০০ (এক লক্ষ) টাকা।

নীলফামারীর জলঢাকায় ১০০ (একশত) বোতল ফেনসিডিল ও একটি চার্জার অটোভ্যানসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 বুধবার ( ৫ই জুন) ভোরে পৌরসভার বগুলাগাড়ি মৌজাস্থ জনৈক মোহাম্মদ সামসুজ্জামান সামুর ভুট্টা ভাঙ্গা মিলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকৃত ব্যক্তিদ্বয় হলেন,লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার পূর্ব সারডুবির মোঃ নাজির হোসেন এর ছেলে সবুজ ইসলাম (২৮) ও একই এলাকার আব্দুল আজিজ ইসলামের ছেলে ফারুক ইসলাম (২৫)।

থানা সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ পুলিশি চেকপোস্টের মাধ্যমে জলঢাকা হতে রংপুর গামী পাকা রাস্তার উপর চার্জার অটো ভ্যান এর পিছনের সিটের নিচে বিশেষভাবে তৈরি বক্সের ভিতরে ১০০ (একশত) বোতল ফেনসিডিল সহ হাতেনাতে তাদের  আটক করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত চার্জার অটো ভ্যানটি জব্দ করা হয়। যাহার মূল্য অনুমান ১,০০০০০ (এক লক্ষ) টাকা।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মজুমদার বলেন,গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ৩৬(১) সারণির ১৩(গ)/ ৩৬(১) সারণির ১৪(গ) রুজু করা হয়।মাদক মুক্ত করতে মাদকবিরোধী অভিযান জলঢাকায় অব্যাহত থাকবে।

এই বিভাগের আরোও খবর

Logo