জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলা আহত চার

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১১ নভেম্বর , ২০২৩ ১১:২২ আপডেট: ১১ নভেম্বর , ২০২৩ ১১:২২ এএম
জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলা আহত চার
মাদারীপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলা আহত চার মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। এ সময়ে সাংবাদিকের বসতঘর সহ ১৫টি ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।

মাদারীপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলা আহত চার মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। এ সময়ে সাংবাদিকের বসতঘর সহ ১৫টি ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।

হামলার সময়ে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। হামলায় অন্তত চারজন আহত হয়েছে। মাদারীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের পাকদী এলাকায় শুক্রবার (১০ নভেম্বর) রাত ৯টার ঘণ্টাব্যাপী এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, মাদারীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের পাকদী এলাকার নজরুল মোল্লার সাথে একই এলাকার মাসুদ কারিগরের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে রাতে দেশীয় অস্ত্রশস্ত্র ও লোকজন নিয়ে মাসুদ হামলা চালিয়েছে নজরুলের বাড়িতে। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনাও ঘটেছে।

পরে নজরুলের সমর্থিত লোকদের ১৪টি বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ওঠে। একই সময় পাশে থাকা মোহনা টিভির জেলা প্রতিনিধি আরিফুর রহমান মোল্লার বসতঘরও ভাংচুর করা হয়েছে। এ হামলায় আহত হয়েছে অন্তত চারজন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে পুলিশ। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির জানান, জমি নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। ভুক্তভোগীদের অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo