জনসেবক জেবুলের বিরুদ্ধে অপপ্রচার রোধে সোচ্চার এলাকাবাসী

ইয়ামিন কাদের নিলয় প্রকাশিত: ২৪ আগস্ট , ২০২৪ ১৩:৫৫ আপডেট: ২৪ আগস্ট , ২০২৪ ১৩:৫৫ পিএম
জনসেবক জেবুলের বিরুদ্ধে অপপ্রচার রোধে সোচ্চার এলাকাবাসী
তারা জানিয়েছেন,নির্বাচনে পরাজিত প্রতিপক্ষ ও কতৃপয় ব্যাক্তির তাদের স্বার্থ হাসিল করতে না পেরে বিভিন্ন মাধ্যমে অপপ্রচার করে জেবুলে জনপ্রিয়তা ও সুনাম নষ্ট করতে চাচ্ছে। মসজিদ কমিটির সহ সভাপতি বলেন,জেবুল মেম্বারের নামে এতিমখানার মাছ বিক্রির যে মিথ্যা গুজব ছড়িয়েছে তা সত্য না। আমাদের মসজিদের পুকুরের মাছ আমরা কমিটির সিদ্ধান্ত মতে ধরে বাজারে বিক্রি করছি।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য জেবুল বিশ্বাসের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক অপপ্রচার বন্ধ আহবান জানিয়েছেন  ঐ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সাধারণ মানুষ।

তারা জানিয়েছেন,নির্বাচনে পরাজিত প্রতিপক্ষ  ও কতৃপয় ব্যাক্তির তাদের স্বার্থ হাসিল করতে না পেরে বিভিন্ন  মাধ্যমে অপপ্রচার করে জেবুলে জনপ্রিয়তা ও সুনাম নষ্ট করতে চাচ্ছে। মসজিদ কমিটির সহ সভাপতি বলেন,জেবুল মেম্বারের নামে এতিমখানার মাছ বিক্রির যে মিথ্যা গুজব ছড়িয়েছে তা সত্য না। আমাদের মসজিদের পুকুরের মাছ আমরা কমিটির সিদ্ধান্ত মতে ধরে বাজারে বিক্রি করছি। 

মসজিদ কমিটি ও মাদ্রাসা এতিমখানা কমিটি আলাদা।একটি কুচক্রি মহল তাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে, বিভিন্ন ধরনের মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক অভিযোগ এনে অনলাইনে প্রকাশ করছে আমরা এলাকাবাসী তার প্রতিবাদ জানাই।স্থানীয়রা বলেন জেবুল বিশ্বাস একজন সৎ নিষ্ঠাবান ও সফল জনপ্রতিনিধি। স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে তিনি জয় লাভ করেন।

অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল ব্যক্তি ইউপি সদস্য হিসেবে প্রতিষ্ঠিত তিনি। তিনি তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অবিরত কাজ করে যাচ্ছেন। দায়িত্ব নিয়ে উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন।এলাকার মুরব্বি বলেন, সাত বছর আগে সম্পন্ন হওয়া এমপির বরাদ্দকৃত টিআর এর টাকার অভিযোগ আনা হয়। যার সাথে জেবুল মেম্বারের কোন যোগসূত্র নাই এবং ছিলোও না।

জেবুল বিশ্বাস বলেন,ক্ষমতার অপব্যবহার, এতিমখানার মাছ বিক্রি ও স্কুল মাঠ ভরাটের জন্য এমপির বরাদ্দকৃত টিআর এর টাকা আত্মসাৎ সহ যে সকল অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমার জনপ্রিয়তা নষ্ট করা ও হয়রানির উদ্দেশ্যে এসব করা হচ্ছে। যে সকল অভিযোগ আমার বিরুদ্ধে আনা হচ্ছে।

এর স্বপক্ষে কোন সাক্ষ্য-প্রমাণ দিতে পারবেনা অভিযোগকারী বা অভিযোগকারীরা। কেননা অভিযোগের জায়গাগুলোই কাল্পনিক। শুধুমাত্র আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার মানসিকতা হতেই আমার বিরুদ্ধে চলমান এই অপপ্রচারের মিশন।আমি প্রথমে আমার আল্লাহ, এরপরে দেশে প্রশাসন  ও আমার জনগনের কাছে ষড়যন্ত্রকারী দের বিচার দিলাম।

এই বিভাগের আরোও খবর

Logo