জনগণ শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসবে : শাজাহান খান

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৪৫ আপডেট: ৩০ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৪৫ পিএম
জনগণ শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসবে : শাজাহান খান
শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে লেকের পার স্বাধীনতা অঙ্গনে বাল্যবিবাহ মুক্তকরণ পর্যালোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

মাদারীপুরে বাল্য বিবাহ মুক্তকরণ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভার প্রধান অতিথি হিসেবে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান তার বক্তব্যে বলেন, রাষ্ট্র্র পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে সফলতা দেখিয়েছেন। তাই আগামী দিনে যেন আরো উন্নয়ন করতে পারে, তাই বাংলার জনগণ শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসবে। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে লেকের পার স্বাধীনতা অঙ্গনে বাল্যবিবাহ মুক্তকরণ পর্যালোচনা সভাটি অনুষ্ঠিত হয়। 


এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করেছেন। সেই পরিশ্রমে ফসল তিনি পাবেন। জনগণ তার সাথে আছে এবং থাকবে বাংলার জনগণ আবার তাকে রাষ্ট্র ক্ষমতার নিয়ে আসবে এটা আমরা উপলব্ধি করতে পারি। তিনি প্রতিটি এলাকায় উন্নয়ন করেছেন। গ্রাম শহরে পরিণত হয়েছে আজ। মানুষ গ্রামেই শহরের সকল ধরনের সুবিধা পাচ্ছেন। সভাটির সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাঈনুদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান, সদর উপজেলার চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

এই বিভাগের আরোও খবর

Logo