ছিনতাই কারির কবলে প্রাণ গেল অটোচালকের

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ২৯ জানুয়ারী , ২০২৪ ১২:০০ আপডেট: ২৯ জানুয়ারী , ২০২৪ ১২:০০ পিএম
ছিনতাই কারির কবলে  প্রাণ গেল অটোচালকের
বগুড়ার আদমদীঘিতে ছিনতাইকারির মারধরের শিকার হয়ে আহত অটোরিকশা চালক রুবেল হোসেনের (৩০) মৃত্যু হয়েছে। নিহত রুবেল উপজেলার নসরতপুর ইউপির দত্তবাড়িয়া গ্রামের কাজেম উদ্দিনের ছেলে। তিনি রবিবার রাতে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ার আদমদীঘিতে ছিনতাইকারির মারধরের শিকার হয়ে আহত অটোরিকশা চালক রুবেল   হোসেনের (৩০) মৃত্যু হয়েছে। নিহত রুবেল উপজেলার নসরতপুর ইউপির দত্তবাড়িয়া   গ্রামের কাজেম উদ্দিনের ছেলে। তিনি রবিবার রাতে বগুড়া শজিমেক হাসপাতালে   চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এঘটনায় সোমবার বিকাল পর্যন্ত থাকায় কোনো   মামলা বা অভিযোগ হয়নি।   পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ৮টায় রুবেল তার মালিককে অটোরিকশার   ভাড়ার টাকা পরিশোধ করতে আদমদীঘি বাসস্ট্যান্ড থেকে মুরইল বাজারের দিকে যাচ্ছিলেন।   এ সময় বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলার কোটবাউর নামক স্থানে পৌঁছলে ৪-৫জন  ছিনতাইকারি তার অটোরিকশার গতিরোধ করে এবং তাকে মারপিট করে অটোরিকশা  ছিনতাই করে পালিয়ে যায়। পথচারিরা গুরুতর আহত অবস্থায় রুবেলকে প্রথমে আদমদীঘি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অব অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল  কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে  তার মৃত্যু হয়। আহত রুবেল হোসেনের স্ত্রী জেসমিন আরা জানান, তার স্বামীর  চিকিৎসা করাতে ব্যস্ত থাকায় এখনো মামলা করা হয়নি।  আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান,  ছিনতাইকারীদের মারপিটে আহত রুবেলের মৃত্যুর ঘটনায় এখনো তার পরিবারের পক্ষ থেকে  কোনো অভিযোগ বা মামলা করেন নি কেউ। তবে ছিনতাইকারীদের গ্রেপ্তার ও  অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে।  

এই বিভাগের আরোও খবর

Logo