কাঠালিয়ার ফারজানা ভারতীয় যুবকের সাথে প্রেমের নামে প্রতারণা করায় বিচারের দাবি করেছেন ইমরান

মোঃ ফয়সাল আহম্মদ প্রকাশিত: ৮ এপ্রিল , ২০২৪ ০৭:৫৮ আপডেট: ৮ এপ্রিল , ২০২৪ ০৭:৫৮ এএম
কাঠালিয়ার ফারজানা ভারতীয় যুবকের সাথে প্রেমের নামে প্রতারণা করায় বিচারের দাবি করেছেন ইমরান
ভারতের উত্তর প্রদেশ কানপুরের ইমরান (৩৪) ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মহিষকান্দি গ্রামের ফারাজানার সাথে প্রেম করে প্রতারিত হয়েছেন। ভারতীয় যুবক ইমরান প্রেমিকার বাড়িতে সুদুর ভারত থেকে ছুটে এসেও দেখা পাননি ফারজানার। ইমরানের উপস্থিতি টের পেয়ে নিজ ঘর থেকে অন্যত্র পালিয়ে গেছেন প্রেমিকা ফারজানা। অপরদিকে ফারজানার পরিবার এ প্রেমকে অস্বীকার করে মিথ্যা দাবি করছেন। ফারজানা ও তার পরিবারের বিচার দাবি করে বাধ্য হয়ে ভারতে ফিরে গেলেন প্রেমিক ইমরান।

ভারতের উত্তর প্রদেশ কানপুরের ইমরান (৩৪) ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মহিষকান্দি গ্রামের ফারাজানার সাথে প্রেম করে প্রতারিত হয়েছেন। ভারতীয় যুবক ইমরান প্রেমিকার বাড়িতে সুদুর ভারত থেকে ছুটে এসেও দেখা পাননি ফারজানার।  ইমরানের উপস্থিতি টের পেয়ে নিজ ঘর থেকে অন্যত্র পালিয়ে গেছেন প্রেমিকা ফারজানা। অপরদিকে ফারজানার পরিবার এ প্রেমকে অস্বীকার করে মিথ্যা দাবি করছেন। ফারজানা ও তার পরিবারের বিচার দাবি করে বাধ্য হয়ে ভারতে ফিরে গেলেন প্রেমিক ইমরান।

শনিবার ৬ এপ্রিল বিকেলে ঝালকাঠির কাঠালিয়া উপজেলার চেঁচরীরামপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামে ইমদাদুল হাওলাদারে বাড়িতে আসেন ভারতের উত্তর প্রদেশ কানপুরের ইমরান। ভারত থেকে আসা ওই যুবককে একনজর দেখতে ভিড় করে স্থানীয় জনতা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সুবাদে দুই বছর আগে ভারতের ইমরান ও ঝালকাঠির কাঠালিয়া উপজেলার মহিষকান্দি গ্রামের ইমদাদুল হাওলাদারে মেয়ে ফারজানার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গতকাল শনিবার বিকালে প্রেমের দাবি নিয়ে ফারজানার বাড়ীতে ইমরান উপস্থিত হন। এ খবর শুনে ফারজানা ইমরানের সাথে দেখা না করে নিজ ঘর ছেড়ে অন্যত্র পালিয়ে যায়। ফারজানা পরিবার ভারতীয় যুবক ইমরানের সাথে খারাব আচরন করেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক পরিবার মানতে রাজি না। ফারজানার পিতা ইমদাদুল এ প্রেমের ঘটনাকে মিথ্যা বলে দাবি করেন। ভারতীয় যুবক ইমরান কোন উপায়ান্ত নাা পেয়ে ভারতে ফিরে যান।   

ফারাজানার ছোট খালা ও ইমরান সৌদিতে একসাথে চাকরি করতেন। সেই সুবাদে ফারাজানার সাথে ফেইসবুকের মাধ্যমে সম্পর্ক শুরু হয় ইমরানের। ফারাজানার পরিবারের সবাই প্রেমের সম্পর্ক জানত দাবি ভারতীয় ওই যুবকের। ফারজানার পরিবার তার কাছ থেকে বিভিন্ন সময় দুই লাখ টাকা নিয়েছেন। প্রেমের টানে বাংলাদেশে আসেন ওই যুবক। ইমরানের উপস্থিতিতে সব কিছু অস্বীকার করছে ফারজানার পরিবার। ফারজানার এমন প্রতরণায় ইমরান ব্যাথিত, তিনি ফারজানা ও তার পরিবারের বিচার করেছেন। ইমরান বাধ্য হয়ে নিজ দেশে ফিরে যাচ্ছেন। 

তবে ফারাজানার বাবা ইমদাদুল হাওলাদারের দাবি তার শ্যালিকা সৌদিতে থাকতে সেখানে তার মাধ্যমে ওই যুবকের সাথে আমাদের পরিচয়। আমার ছেলের জন্য একটা ভিসা দেওয়ার কথা বলে ইমরান। আমি হিন্দি ভাষা বুঝতে না পারার কারণে আমার মেয়ের সাথে ওর কথা হতো। কিন্তু প্রেমের সম্পর্ক ওটা ও মিথ্যে বানিয়ে বলছে।

ভারতীয় যুবক ইমরান জানান: দাবি তার সাথে প্রতারণা করছে তার প্রেমিকা ফারজানা ও তার পরিবার। তিনি এর সুষ্ঠ বিচার দাবি করেছেন।

মো: হারুন অর রশীদ, চেয়ারম্যান চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদ, তিনি জানান, চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হারুন অর রশীদ বলেন, আমি জানতে পারলাম ফেইসবুকে প্রেমের সম্পর্কে জড়িয়ে ভারত থেকে আমাদের এলাকায় একজন যুবক এসেছেন। আমার যদি কোন সহযোগিতা প্রয়োজন হয় তাহলে তাদের সহযোগিতা করা হবে।

এই বিভাগের আরোও খবর

Logo