ছিনতাইকারীদের হামলায় আহত ববিতা ৭ দিনের মাথায় মারা গেছেন

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ২৪ এপ্রিল , ২০২৪ ০৫:৫৭ আপডেট: ২৪ এপ্রিল , ২০২৪ ০৫:৫৭ এএম
ছিনতাইকারীদের হামলায় আহত ববিতা ৭ দিনের মাথায় মারা গেছেন
সাভারের আশুলিয়ায় ছিনতাইকারীদের হামলায় ৭ দিনের মাথায় আহত ববিতা আক্তার (৩৭) নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওসমান গনী নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সাভারের আশুলিয়ায় ছিনতাইকারীদের হামলায় ৭ দিনের মাথায় আহত ববিতা আক্তার (৩৭) নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওসমান গনী নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ইনচার্জ মো. ইউসুফ আলী। এর আগে গেল রাত ১টার দিকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ববিতা আক্তার আশুলিয়ার বাইপাইল এলাকার মন্ডলবাড়ির নাদিম মন্ডলের স্ত্রী। পেশায় গৃহিণী ছিলেন তিনি। সন্তানদের সাথে নিয়ে রেষ্টুরেন্ট থেকে রাতের খাবার খেয়ে বাসায় ফেরার সময় ছিনতাইকারীর হামলার শিকার হন তিনি।

নিহত ববিতার ছেলে সাজু  বলেন, গত ১৫ এপ্রিল আম্মু আমি আর আমার ছোট বোন রাতের খাবার খেয়ে রিকশাযোগে বাসায় ফিরছিলাম। আমরা ঢাকা-আরিচা মহাসড়কের পল্লিবিদ্যুৎ ও বাইপাইলের মাঝামাঝি সোহেল স্কয়ার হাসপাতালের বিপরীত পাশে পৌঁছলে চলন্ত মোটরসাইকেল নিয়ে দুই ছিনতাইকারী বাম পাশ দিয়ে এসে আম্মুর হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় রিকশা থেকে পড়ে আমার মা ও আমি গুরুতর আহত হয়। আমার মা মাথায় আঘাত পেয়ে জ্ঞান হারায়, আমার পা মচকে যায়। মা ওই যে জ্ঞান হারালো তার জ্ঞান আর ফিরলো না। আমি ছিনতাইকারীদের ফাঁসি চাই।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির  বলেন, এঘটনায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর দেবর। ববিতা আক্তারের মৃত্যুর বিষয়টি শুনেছি। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo