চাটখিলে পোনামাছ রক্ষায় খাল থেকে বেয়াল জাল সরিয়ে নেওয়ার নির্দেশ

মোঃ হানিফ প্রকাশিত: ২৫ আগস্ট , ২০২৪ ১৫:২৫ আপডেট: ২৫ আগস্ট , ২০২৪ ০৯:২৭ এএম
চাটখিলে পোনামাছ রক্ষায় খাল থেকে বেয়াল জাল সরিয়ে নেওয়ার নির্দেশ
এসময় তিনি পরবর্তীতে খালে বেয়াল জাল পাওয়া গেলে জেল-জরিমানা করা হবে বলে ঘোষণা দেন। আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতের উপজেলা প্রশাসন তথ্য পেয়ে শনিবার (২৪ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলায় সাহাপুর, সোমপাড়া, খিলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে বিভিন্ন স্থানের ১৭টি বেয়াল জাল সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

চাটখিলে পোনামাছ রক্ষায় খাল থেকে বেয়াল জাল সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আকিব ওসমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই নির্দেশ প্রদান করেন।

এসময় তিনি পরবর্তীতে খালে বেয়াল জাল পাওয়া গেলে জেল-জরিমানা করা হবে বলে ঘোষণা দেন। আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতের উপজেলা প্রশাসন তথ্য পেয়ে শনিবার (২৪ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলায় সাহাপুর, সোমপাড়া, খিলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে বিভিন্ন স্থানের ১৭টি বেয়াল জাল সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়। 

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলা মৎস্য কর্মকর্তা আনোয়ারুল ইসলাম পাইলট, সেনা বাহিনী ও থানা পুলিশ সদস্যরা সহ ছাত্ররা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo