চাটখিলে এমপি'র বাড়ি পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা

মোঃ হানিফ প্রকাশিত: ৮ আগস্ট , ২০২৪ ১৭:১৯ আপডেট: ৮ আগস্ট , ২০২৪ ১৭:১৯ পিএম
চাটখিলে এমপি'র বাড়ি পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা
এ সময় সন্ত্রাসীরা বাড়িতে থাকা লোকজনকে ভয় দেখিয়ে বের করে এনে ভিতরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় এবং বাহিরে ব্যাপক ভাংচুর করে। খবর পেয়ে সেনাবাহিনী ঘটনাস্থল পৌঁছার পূর্বে সন্ত্রাসীরা পালিয়ে যায়। দমকল বাহিনী ঘটনাস্থল পৌঁছে আগুন নিভাতে সক্ষম হয় ।

নোয়াখালী ১ (চাটখিল-সোনাইমুড়ি আংশিক )আসনের সাবেক এমপি এইচ এম ইব্রাহিমের চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের দত্তের বাগ গ্রামের বাড়িতে একদল সন্ত্রাসী ৭ আগস্ট বুধবার বিকেলে অগ্নিসংযোগ করে ব্যাপক ক্ষতি সাধন করেছে।

এ সময় সন্ত্রাসীরা বাড়িতে থাকা লোকজনকে ভয় দেখিয়ে বের করে এনে ভিতরে পেট্রোল ঢেলে  আগুন লাগিয়ে দেয় এবং বাহিরে ব্যাপক ভাংচুর করে।  খবর পেয়ে সেনাবাহিনী ঘটনাস্থল পৌঁছার পূর্বে সন্ত্রাসীরা পালিয়ে যায়। দমকল বাহিনী ঘটনাস্থল   পৌঁছে আগুন নিভাতে সক্ষম হয় ।

জানা যায়, খিলপাড়া সুবহানপুর ও রাম নারায়নপুর থেকে ২০/২৫ টি মোটরসাইকেল ও দুটি মাইক্রোবাস যোগে সন্ত্রাসীরা এসে বাড়ির কাজের লোকদের বের করে দিয়ে বাড়ির প্রতিটি কক্ষে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়, ঐ এলাকা থেকে জনৈক ব্যক্তি চাটখিল প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমানকে ঘটনাটি অবহিত করেন তিনি তাৎক্ষণিক পুলিশ ও সেনাবাহিনী কে বিষয়টি অবগত করেন। সেনা কর্মকর্তা মেজর তানভীর সেনা সদস্যদের  নিয়ে ঘটনাস্থলে পৌঁছেন। সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়,মেজর তানভীন জানান, তারা ঘটনাস্হলে পৌচার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়, তাই কাউকে আটক করা যায়নি, তিনি অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতির কথা স্বীকার করেছেন।

এই বিভাগের আরোও খবর

Logo