গ্রাম হবে শহর এই প্রকল্পের আওতায় নিরাপদ পানি সরবরাহ মত বিনিময় সভা অনুষ্ঠিত

বাবলু হাসান প্রকাশিত: ৫ মে , ২০২৪ ০৯:১৭ আপডেট: ৫ মে , ২০২৪ ০৯:১৭ এএম
গ্রাম হবে শহর এই প্রকল্পের আওতায় নিরাপদ পানি সরবরাহ মত বিনিময় সভা অনুষ্ঠিত
রূপকল্প ২০৪১ এর বাস্তবায়ন ও সরকারের মেগাপ্রকল্প গভীর সমুদ্র বন্দর ও মাতারবাড়ির কয়লা বিদুৎ এ।নিরাপদ পানি সরবারহ ও পার্শ্ববর্তী উপজেলা চকরিয়া উপজেলার প্রতিটি ইউনিয়নে নিরাপদ পানি সরবরাহ করার আওতায় কাকারা ইউনিয়নের মাতামুহুরি নদী হতে বর্ষাকালীন সময়ে মিঠা পানি সংগ্রহ পূর্বক।

রূপকল্প ২০৪১ এর বাস্তবায়ন ও সরকারের মেগাপ্রকল্প  গভীর সমুদ্র বন্দর ও মাতারবাড়ির কয়লা বিদুৎ এ।নিরাপদ পানি সরবারহ ও পার্শ্ববর্তী উপজেলা চকরিয়া উপজেলার  প্রতিটি ইউনিয়নে নিরাপদ পানি সরবরাহ করার আওতায় কাকারা ইউনিয়নের মাতামুহুরি নদী হতে বর্ষাকালীন সময়ে মিঠা পানি সংগ্রহ পূর্বক।

সরকারের উন্নয়নের সুবিধা প্রতিটি ঘরের দুয়ারে দুয়ারে পৌছে দেওয়ার কাজ করতেছে বলে জানান।চকরিয়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আল-আমিন বিশ্বাস। এতে উপস্থিত ছিলেন জাইকা প্রতিনিধি  ফরহাদ হোসেন লিটন ভূমি অধিগ্রহণ ও পুনর্বাসন কর্মকর্তা।জাইকা পরামর্শক নাদিরা সুলতানা জেন্ডার বিশেষজ্ঞ, মেধা মার্জিয়া যোগাযোগ কর্মকর্তা  টিম লিডার কবির উদ্দিন।আজ সকাল কাকারা ইউনিয়ন পরিষদ হলরুমে কাকারা ইউনিয়ন চেয়ারম্যান সাহাব উদ্দিনের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

এতে তিনি বলেন কাকারা ইউনিয়নের প্রতিটি ঘরের কোণায় কোণায় সরকারের উন্নয়নের ছোঁয়া এবং নিরাপদ পানির সরবরাহের পাইপ লাইনের কাজ সম্পন্ন এবং আনুষ্ঠানিক ভাবে সরবরাহ আগামী মাসের মধ্যে  হবে বলে জানান।এতে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাহবুবুর রহমান, অবসর প্রাপ্ত শিক্ষক মুজিবুর রহমান রতন, ইউনিয় পরিষদের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এই বিভাগের আরোও খবর

Logo