গিনেস রেকর্ডের অধিকারী অ‌লি খানকে জা‌মিয়া দারুল কুরআন

মোঃ শ‌হিদুল ইসলাম প্রকাশিত: ১৭ জুলাই , ২০২৪ ১৩:৩৮ আপডেট: ১৭ জুলাই , ২০২৪ ১৩:৩৮ পিএম
গিনেস রেকর্ডের অধিকারী অ‌লি খানকে জা‌মিয়া দারুল কুরআন
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামিয়ার প্রিন্সিপাল ও বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক সুনামগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা শাহীনূর পাশা চৌধুরী (অ্যাডভোকেট)।জামিয়ার শায়খুল হাদীস মুফতী এহতেশামুল হক ক্বাসিমী ও সিনিয়র শিক্ষক মাওলানা ফয়েজ আহমদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়।

লন্ডন যুক্তরাজ্য প্রবা‌সী, গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস অর্জনকারী (গিনেস বিশ্ব রেকর্ড) অ‌লি খানকে ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার উত্তর জাহানপুর, ইসলামপুর মেজর টিলাস্থ জা‌মিয়া দারুল কুরআন, সি‌লেটের পক্ষ থেকে এক বিশাল সংবর্ধনা প্রধান করা হ‌য়ে‌ছে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামিয়ার প্রিন্সিপাল ও  বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক সুনামগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা শাহীনূর পাশা চৌধুরী (অ্যাডভোকেট)।জামিয়ার শায়খুল হাদীস মুফতী এহতেশামুল হক ক্বাসিমী ও সিনিয়র শিক্ষক মাওলানা ফয়েজ আহমদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়।

প্রধান মেহমান ও সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও শিল্পপতি যুক্তরাজ্য প্রবাসী দানবীর অলি খাঁন (এমবিই)। শ্রদ্ধাঞ্জলি ও মানপত্র পাঠ করেন জামিয়ার শায়খুল হাদীস মুফতী এহতেশামুল হক ক্বাসিমী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ জসীম উদ্দিন, মাওলানা আরিফ আহমদ। সমাজ কর্মী ও সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন, কেন্দ্রীয় ক‌মি‌টি বাংলা‌দেশ এর সম্মা‌নিত প্রতি‌ষ্ঠাতা সভপ‌তি মোঃ শহিদুল ইসলাম।

 উপস্থিত ছিলেন মাওলানা আহসান বাকির, মাওলানা এরশাদ খান আল হাবীব, মাওলানা আলি আহমদ, মাওলানা জাকারিয়া, মাওলানা মাহমুদ হুসাইন, মাওলানা আসআদ আহমদ, মাওলানা দবীর হুসাইন, মাওলানা কাউসার আহমদ, মাওলানা আসআদুর রহমান সহ জামিয়ার সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

মুফতি মাসূম আহমদ এর দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়।উপস্থিত ছাত্রদের উদ্দেশ্যে অ‌লি খান বলেন, সুন্দর জীবন গঠনের লক্ষ্যে এগিয়ে যাও, মন দিয়ে পড়ালেখা কর, বড় হয়ে দেশের সুনাম অর্জন বলে আনো এবং দশের কল্যাণে কাজ কর, তোমাদের প্রতি আমার সহযোগিতা থাকবে সব সময়।

এই বিভাগের আরোও খবর

Logo