কোম্পানীগঞ্জে প্রান্তিক জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ

রমজান আলী প্রকাশিত: ২২ মে , ২০২৪ ০৭:৩৫ আপডেট: ২২ মে , ২০২৪ ০৭:৩৫ এএম
কোম্পানীগঞ্জে প্রান্তিক জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ
ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নিবন্ধিত প্রান্তিক জেলেদের মধ্য থেকে নির্বাচিত সুফল ভোগীদের মাঝে উপকরণ (বকনা বাছুর) বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নিবন্ধিত প্রান্তিক জেলেদের মধ্য থেকে নির্বাচিত সুফল ভোগীদের মাঝে উপকরণ (বকনা বাছুর) বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত উপকরণ (বকনা বাছুর) বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার সাইয়েদ মো: আনোয়ার খালেদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ মাইন উদ্দিন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা অজিত কুমার রায় প্রমূখ।

বকনা বাছুর বিতরণ কালে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন বলেই প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ কোম্পানীগঞ্জ উপজেলায় জেলেদের মাঝে বকনা বাছুর পাঠিয়েছেন। এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তারা। এছাড়াও বকনা বাছুর পালনে বিভিন্ন নিয়ম-কানুনসহ শতর্কতামূলক পরামর্শও প্রদান করেন বক্তারা।অনুষ্ঠান শেষে কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা সর্বমোট ১৬ জন প্রান্তিক নিবন্ধিত জেলেদের মাঝে ১টি করে বাকনা বাচুর বিতরণ করা হয়েছে।


এই বিভাগের আরোও খবর

Logo