কুষ্টিয়ায় গণ অধিকার পরিষদের আনন্দ মিছিল

মোঃ রাকিবুল ইসলাম প্রকাশিত: ৪ সেপ্টেম্বর , ২০২৪ ১৩:০৯ আপডেট: ৪ সেপ্টেম্বর , ২০২৪ ১৩:০৯ পিএম
কুষ্টিয়ায় গণ অধিকার পরিষদের আনন্দ মিছিল
পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মজমপুর গেটে সংক্ষিপ্ত সমাবেশ করে। জেলা গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদ মোঃ খালেকুজামানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা গণ অধিকার পরিষদ এর যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম আপন ও রাশেদ খান, জেলা যুব অধিকার পরিষদের, যুগ্ম আহবায়ক জিলহজ খান, এবং ভেড়ামারা উপজেলা অধিকার পরিষদের সাধারণ সম্পাদক এইচ এম দিদারুল হক মুন্না।

প্রেস বিজ্ঞপ্তি- গণ অধিকার পরিষদ (জিওপি) নিবন্ধন পাওয়ায় কুষ্টিয়ায় আনন্দ মিছি়ল ও সমাবেশ করেছে দলীয় নেতাকর্মীরা। এ উপলক্ষে সোমবার (৩ সেপ্টেম্বর) বিকালে বড়বাজার রেলগেট থেকে আনন্দ মিছিল বের করা হয়।

পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মজমপুর গেটে সংক্ষিপ্ত সমাবেশ করে। জেলা গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদ মোঃ খালেকুজামানের  সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা গণ অধিকার পরিষদ এর যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম আপন ও রাশেদ খান, জেলা যুব অধিকার পরিষদের, যুগ্ম আহবায়ক জিলহজ খান, এবং ভেড়ামারা উপজেলা অধিকার পরিষদের সাধারণ সম্পাদক এইচ এম দিদারুল হক মুন্না। 

এসময় গণ, যুব, ছাত্র, শ্রমিক, পেশাজীবি ও আইনজীবী অধিকার পরিষদের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এসময় বক্তারা বলেন, জননেতা ভিপি নুরুল হক নুর এবং জননেতা রাশেদ খানের নেতৃত্বে দীর্ঘদিন যাবৎ স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে লড়াই, সংগ্রাম করেছে। তারই ধারাবাহিকতায় ছাত্র-জনতা বিপ্লব ঘটিয়ে শেখ হাসিনার পতন ঘটিয়েছে৷ ভিপি নুরের নেতৃত্বে ২০১৮ সালে এই যাত্রা শুরু হয়েছিল। আমরা সকল শর্ত পূরণ করা সত্ত্বেও আমাদের নিবন্ধন দেয়া হয় নি৷ এখন আমরা নিবন্ধন পেয়েছি। আমাদের প্রতিক ট্রাক। আমরা দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি

এই বিভাগের আরোও খবর

Logo