কিশোর,কিশোরীদের সাইবার অপরাধ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী , ২০২৪ ০৭:১৬ আপডেট: ৫ ফেব্রুয়ারী , ২০২৪ ০৭:১৬ এএম
কিশোর,কিশোরীদের সাইবার অপরাধ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে
যশোরে কিশোর,কিশোরীদের জন্য সাইবার অপরাধ প্রতিরোধ কমিটির জেলা পর্যায়ের সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। কালেক্টরেট সভা কক্ষ অমিত্রাক্ষরে রোববার সকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যশোরে কিশোর,কিশোরীদের জন্য সাইবার অপরাধ প্রতিরোধ কমিটির জেলা পর্যায়ের সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। কালেক্টরেট সভা কক্ষ অমিত্রাক্ষরে রোববার সকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সাইবার নিরাপত্তাএজেন্সির মহাপরিচালক আবু সাঈদ মোঃ কামরুজ্জামান।তিনি বলেন সাইবার ক্রাইব যুব সমাজের জন্য বিপদ জনক।এর মাধ্যমে অনেক গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে নেয়। এটা ক্ষতি করা । সাইবার ক্রাইম থেকে কিশোর কিশোরীদের দুরে রাখতে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এরপাশাপাশি সচেতনতা বৃৃদ্ধি করতে হবে।যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছানমজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপারক্রাইম ও অ্যাপস বেলাল হোসাইন, তথ্য কর্মকর্তা এলিনসাইদুর রহমান। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসকশিক্ষা ও আইসিটি খালেদা খাতুনরেখা,জেলাশিক্ষা অফিসারমাহফুজুলহোসেন,পলিটেকনিক  জেলা শিক্ষা অফিসারমাহফুজুলহোসেন,পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী আজিজুল ইসলাম, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক অসিত কুৃমার সাহাসহ বিভিন্ন কর্মকর্তা শিক্ষক উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo