কারখানা বাজার জামে মসজিদে নতুন কমিটি গঠন

দেওয়ান মোহাম্মদ এমদাদ হোসেন প্রকাশিত: ৩ মার্চ , ২০২৪ ১৩:১৩ আপডেট: ৩ মার্চ , ২০২৪ ১৩:১৩ পিএম
কারখানা বাজার জামে মসজিদে নতুন কমিটি গঠন
অবশেষে গাজীপুর সিটি কর্পোরেশন, ওয়ার্ড নাম্বার ২১, গ্রাম: বিপ্র বথা\ পো: কাউলতিয়া "কারখানা বাজার জামে মসজিদ "পেল এক সুযোগ্য কমিটি। গত শুক্রবার বর্ষিয়ান মুরুব্বিদের সাথে কথা বলে কারখানা বাজার জামে মসজিদের দুই বছরের জন্য নবগঠিত কমিটি চূড়ান্ত হয়েছে।

অবশেষে গাজীপুর সিটি কর্পোরেশন, ওয়ার্ড নাম্বার ২১, গ্রাম: বিপ্র বথা\ পো: কাউলতিয়া "কারখানা বাজার জামে মসজিদ "পেল এক সুযোগ্য কমিটি।

গত শুক্রবার বর্ষিয়ান মুরুব্বিদের সাথে কথা বলে কারখানা বাজার জামে মসজিদের দুই বছরের জন্য নবগঠিত কমিটি চূড়ান্ত হয়েছে।


কমিটির সম্মানিত সভাপতি ড. দেওয়ান মোহাম্মদ এমদাদ, যিনি ইংরেজি সাহিত্যে (ডাবল এম এ) করেছেন এবং পিএইচডি অর্জন করেছেন। বর্তমানে তিনি উত্তরার বিখ্যাত কলেজ মাইলস্টোন কলেজের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন। ব্যক্তি জীবনে দুই কন্যা সন্তানের জনক। বড় মেয়েটি রাজউক কলেজে পড়ছে। ছোটটি মাইলস্টোন স্কুলে পড়ছে। স্কুল লাইফ থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন জনাব এমদাদ। গ্রামের প্রতিটি উন্নয়ন কর্মকান্ডে তার অংশগ্রহণ রয়েছে। তিনি একাধারে গ্রামের গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন প্রথম সভাপতি, দেওয়ান আয়েশা মেমোরিয়াল ফাউন্ডেশনের সম্মানিত জেনারেল সেক্রেটার। করোনার সময় গ্রামের যুবকদের নিয়ে তিনি যে সেবা দিয়েছেন তা আজও মনে রেখেছে এলাকার মানুষ।


সাধারণ সম্পাদক ডাক্তার মাহবুব হাসান রুবেল। নিরবিচ্ছিন্নভাবে জনগণের সেবা দিয়ে যাচ্ছেন। সালনা বাজারে প্রতিষ্ঠিত সেবা মেডিকেল সেন্টারের মাধ্যমে এলাকার মানুষের জন্য তিনি যেন এক আশার বাতি জ্বালিয়েছেন। গরিব-দুঃখী, মেহনতি মানুষকে তিনি বিনা পয়সার চিকিৎসা সেবা দিয়ে থাকেন। মসজিদের ইমাম, মুক্তিযোদ্ধা এবং দুস্থ ও অসহায়দের  জন্য রয়েছে বিনামূল্যে সেবা। জনাব রুবেল বাংলাদেশ ব্যাংকের একজন এ্যানলিস্টেড ডাক্তার। দেওয়ান আয়েশা মেমোরিয়াল ফাউন্ডেশনের তিনি সম্মানিত চেয়ারম্যান।তার স্ত্রী একজন গাইনোকোলজিস্ট। বর্তমানে নড়াইল সরকারি হাসপাতালে চিকিৎসা সেবা দিচ্ছেন। এক ছেলে এবং এক মেয়ের জনক জনাব রুবেল সামাজিক জীবনে অত্যন্ত পরোপকারী। 

সহ-সাধারণ সম্পাদক জনাব ইমরান দেওয়ান একজন বিশিষ্ট ব্যবসায়ী। সামাজিক কল্যাণে তার অবদান অনস্বীকার্য। এলাকার প্রতিটি ভাল কাজে তার অংশগ্রহণ রয়েছে। দুই ছেলের জনক জনাব ইমরান অত্যন্ত সামাজিক একজন মানুষ। 

কারখানা বাজার জামে মসজিদ এই তিনজনকে পেয়ে সত্যিই আপ্লুত। আগত মুসল্লিরা এই কমিটির ভূয়সি প্রশংসা করেছেন। অনেকে এমন মন্তব্য করেছেন যে, এতদিন পরে কারখানা বাজার জামে মসজিদ একটি যোগ্য ও কর্মঠ কমিটি পেল। 

এই বিভাগের আরোও খবর

Logo