কসবায় নিবড়া নির্মানাধীন বিল্ডিং ঘর ভাংচুর অভিযোগ

রাসেল মিয়া প্রকাশিত: ৬ এপ্রিল , ২০২৪ ০৭:৪৬ আপডেট: ৬ এপ্রিল , ২০২৪ ০৭:৪৬ এএম
কসবায় নিবড়া নির্মানাধীন বিল্ডিং ঘর ভাংচুর অভিযোগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :ব্রাহ্মনবাড়িয়া কসবা নির্মানাধীন বিল্ডিং ঘর ভাংচুর অভিযোগ পাওয়া গেছে। থানায় দায়ের করা অভিযোগ সূত্র জানাযায়, উপজেলা মূলগ্রাম ইউনিয়নের নিবড়া গ্রামের মৃত ইদ্রিছ মিয়া পুত্র বকুল মিয়া প্রত্রিক মালিকানা-নিজ জায়গা বিল্ডিং ঘর নির্মান করে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :ব্রাহ্মনবাড়িয়া কসবা নির্মানাধীন বিল্ডিং ঘর ভাংচুর অভিযোগ পাওয়া গেছে।  থানায় দায়ের করা অভিযোগ সূত্র জানাযায়, উপজেলা মূলগ্রাম ইউনিয়নের নিবড়া গ্রামের মৃত ইদ্রিছ মিয়া পুত্র বকুল মিয়া প্রত্রিক মালিকানা-নিজ জায়গা বিল্ডিং ঘর নির্মান করে।

গত শনিবার (০২ মার্চ) বিকালে একই এলাকার মৃত চান মিয়া পুত্র আব্দুলা, মৃত ইমাম বক্স পুত্র খোরশিদ, খোরশেদ পুত্র নাজির নেতৃত্বে ১৪/২০ জন দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হইয়া বকুল মিয়ার নির্মাণাধীন বিল্ডিং ঘরের পিলার ও ঘর ভাংচুর করে।

 এ বিষয়ে বাদী বকুল মিয়া সাংবাদিকদের জানান, তাদের সঙ্গে আমাদের দীর্ঘদিন যাবত জমি জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। গত দুই মাস ধরে আমরা এই বিল্ডিং এর কাজ করে আসছি এতদিন কেউ কোনরকম অভিযোগ নিয়ে আসেনি বা কাজ বন্ধ করতে বলে নাই। ঘটনার তারিখ ও সময়ে আমার ঢালাইয়ের কাজ হবে তাই হঠাৎ করে আব্দুল গংরা এসে তারা আমার করা সাটারিং দেওয়াল ও রডসহ সব ভেঙ্গে ফেলেছে। এ সময় তাদের ডাক চিৎকাওে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে দূর্বত্তরা পালিয়ে যায়। তিনি আরো বলেন....

এই বিষয়ে স্থানীয়রা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি বকুল মিয়ার নতুন নির্মানধীন ঘরের ৪টি পিলার ভাংগা অবস্থায় আছে। এ ঘটনার জড়িতদের শাস্তি দাবী করেন।

এদিকে ভাঙচুর  ঘটনায় বকুল মিয়া  বাদী হয়ে কসবা থানা একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহমেদ। 

এই বিভাগের আরোও খবর

Logo