কসবায় ইতালি প্রবাসীর বাড়িতে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

মোঃ রাসেল শেখ প্রকাশিত: ২৯ জুন , ২০২৪ ১৪:১৫ আপডেট: ২৯ জুন , ২০২৪ ১৪:১৫ পিএম
কসবায় ইতালি প্রবাসীর বাড়িতে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ
ভুক্তভোগী পরিবার ও থানায় দায়ের করা অভিযোগ সূত্র জানায় যায় , কসবা উপজেলা কাইমপুর ইউনিয়নের জাজিসার দক্ষিণ গ্রামের মৃত আব্দুর রহমান ছেলে ইতালী প্রবাসী আব্দুল কাদির প্রতিবেশি মৃত আব্দুর রশিদ ছেলে জালাল মিয়া ও তার পরিবারে লোকজন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করিয়া আসিতেছে।

ব্রাহ্মণবাড়িয়া কসবায় ইতালী প্রবাসীর বাড়িঘরে ব্যাপক হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিবেশি জালাল মিয়া ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৭ জুন) ভোরে কসবায় উপজেলার কাইমপুর ইউনিয়নের জাজিসার দক্ষিণপাড়া গ্রামের ইতালী প্রবাসী আব্দুল কাদিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার  ও থানায় দায়ের করা অভিযোগ সূত্র জানায় যায় , কসবা উপজেলা কাইমপুর ইউনিয়নের জাজিসার দক্ষিণ গ্রামের মৃত আব্দুর রহমান ছেলে ইতালী প্রবাসী  আব্দুল কাদির প্রতিবেশি  মৃত আব্দুর রশিদ ছেলে জালাল মিয়া ও তার পরিবারে লোকজন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করিয়া আসিতেছে।

আজ ভোর সকালে ইতালী প্রবাসী আব্দুল কাদিরের পাকের ঘরে অন্যায় অনাধিকার ভাবে প্রবেশ করিয়া জালাল মিয়া গাঁজা বস্তা রাখিয়া নিতে থাকিলে ইত্যালী প্রবাসী আব্দুল কাদির মাদকদ্রব্য রাখার বিষয়ে প্রতিবাদ করিলে জালাল মিয়া ও তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হইয়া ইতালী প্রবাসী বাড়িতে ভাংচুর করিয়া থাই গ্লাসের জানালা ভাঙ্গিয়া তছনছ করিয়া লুটপাট করে । ইতালী প্রবাসী আব্দুল কাদির  তাৎক্ষণিক  ৯৯৯ ফোন করলে ঘটনাস্থলে খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শণ শেষে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে কসবা থানা পুলিশ। এই ঘটনার বিচার দাবি করেছে ক্ষতিগ্রস্থ পরিবার। এদিকে ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়েছে অভিযুক্তরা।

এই বিভাগের আরোও খবর

Logo