ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু

নাম :রেজাউল হাসান প্রকাশিত: ২৬ জুন , ২০২৪ ১৭:৫৭ আপডেট: ২৬ জুন , ২০২৪ ১৭:৫৭ পিএম
ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু
ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে রাজশাহী থেকে ছেড়ে খুলনাগামী ‘সাগরদাঁড়ি এক্সপ্রেস’ ঈশ্বরদী বাইপাস স্টেশন অতিক্রম করে ঈশ্বরদী জাংশন স্টেশনের অভিমুখে আসছিল। এসময় রেললাইনের ওপর এক অজ্ঞাত যুবক শুয়ে ছিলেন। বিষয়টি ট্রেনের চালক দেখতে পেয়ে হুইসেল বাজাতে থাকে।

ঈশ্বরদী উপজেলায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (১৫) এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২৬ জুন) সকাল আনুমানিক ৭টার দিকে ঈশ্বরদী শহরের লোকোমোটিভ ডিজেল কারখানার সামনে খুলনাগামী আন্তঃনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে রাজশাহী থেকে ছেড়ে খুলনাগামী ‘সাগরদাঁড়ি এক্সপ্রেস’ ঈশ্বরদী বাইপাস স্টেশন অতিক্রম করে ঈশ্বরদী জাংশন স্টেশনের অভিমুখে আসছিল। এসময় রেললাইনের ওপর এক অজ্ঞাত যুবক শুয়ে ছিলেন। বিষয়টি ট্রেনের চালক দেখতে পেয়ে হুইসেল বাজাতে থাকে।

এসময় ওই যুবক অচেতন অবস্থায় তাড়াহুড়ো করে রেললাইন থেকে দ্রæত সরে যাওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশ ঘটনাস্থল পৌঁছানোর পর মরদেহটি উদ্ধার করে।ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর ‘সাগরদাঁড়ি এক্সপ্রেস’ এর ধাক্কায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।আমরা যুবকের মরদেহ উদ্ধার করেছি। নিহতের নাম পরিচয় এখনও মেলেনি। তবে তার ডান হাতের কব্জার ওপরে জয়া+জিয়া লেখা রয়েছে। আমরা পরিচয় উদঘাটনের চেষ্টা করছি।


এই বিভাগের আরোও খবর

Logo