ইনকিলাব-এ,মাহদী মিশন যশোরের মানববন্ধন

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ৬ এপ্রিল , ২০২৪ ০৫:৪৩ আপডেট: ৬ এপ্রিল , ২০২৪ ০৫:৪৩ এএম
ইনকিলাব-এ,মাহদী মিশন যশোরের মানববন্ধন
ইনকিলাব-এ,মাহদী মিশন যশোরের পক্ষ থেকে বাদ জুম্মা আরএন রোডে মানববন্ধন করেছে। মুসলিম জাতির প্রথম কেবলা জেরুজালেমে অবস্থিত মসজিদুল আকসা( বাইতুল মোকাদ্দাস) কে যায়নবাদী অবৈধ ইসরাইলী রাষ্ট্র ইয়াহুদিদের হাত থেকে সকল ফিলিস্তিন বাসীকে রক্ষা করার জন্য এবং গাজায় অসহায় সাধারণ মানুষের উপর হামলা ও বিভিন্ন দেশেরপাঠানো ত্রাণসামগ্রী ইসরাইল কর্তৃক অবরুদ্ধ করার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

ইনকিলাব-এ,মাহদী মিশন যশোরের পক্ষ থেকে বাদ জুম্মা আরএন রোডে মানববন্ধন করেছে। মুসলিম জাতির প্রথম কেবলা জেরুজালেমে অবস্থিত মসজিদুল আকসা( বাইতুল মোকাদ্দাস) কে যায়নবাদী অবৈধ ইসরাইলী রাষ্ট্র ইয়াহুদিদের হাত থেকে সকল ফিলিস্তিন বাসীকে রক্ষা করার জন্য এবং গাজায় অসহায় সাধারণ মানুষের উপর  হামলা ও বিভিন্ন দেশেরপাঠানো ত্রাণসামগ্রী ইসরাইল কর্তৃক  অবরুদ্ধ করার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

ইনকিলাব-এ,মাহদী মিশনের উপদেষ্টা আলহাজ¦ ফিরোজ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইনকিলাব-এ,মাহদী মিশনের পরিচালক সিরাজুল ইসলাম, মুড়লী ইমাম বাড়ীর সভাপতি এতেশাম আলম প্রতীক, উপদেষ্টা আজহার হোসেন, পেশ ইমাম ইকবাল হোসেন, হোসাইন ফাউন্ডেশনের সহসভাপতি শাহাবাজ আহমেদ,  হুজ্জাতুল ইসলামের আলী হায়দার, মীর আশরাফুল আলম প্রমুখ।

এই বিভাগের আরোও খবর

Logo