ইউনিয়ন শ্রমিক লীগের সন্মেলন অনুষ্ঠিত

মোঃ হেলাল উদ্দিন প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:০৫ আপডেট: ৬ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:০৫ এএম
ইউনিয়ন শ্রমিক লীগের সন্মেলন অনুষ্ঠিত
পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের লঞ্চ ঘাট শ্রমিক, মটর সাইকেল, বোরাক ও মিশুক শ্রমিকদের সংঙ্ঘবদ্ধ ও গতিশীল করার লক্ষ্যে বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত।

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের লঞ্চ  ঘাট শ্রমিক, মটর সাইকেল, বোরাক ও মিশুক শ্রমিকদের সংঙ্ঘবদ্ধ ও গতিশীল করার লক্ষ্যে বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত।

গলাচিপা উপজেলা শ্রমিক লীগের ধারাবাহিক কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে চর কাজল ইউনিয়ন শ্রমিক লীগের বার্ষিক সন্মেলন আয়োজন করা হয়। রোজ রবিবার (৪ ফেব্রুয়ারী) উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চর কাজল ইউনিয়নের আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীদের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে লঞ্চ ঘাট, মোটরসাইকেল, বোরকা ও মিশুক চালক শ্রমিক লীগের বার্ষিক সন্মেলন ২০২৪ এর সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।এ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ ইব্রাহিম দফারফা। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন হোসেন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চর কাজল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবর রহমান খান।এ ছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন সহ লঞ্চ ঘাট, মোটরসাইকেল, বোরকা ও মিশুক চালক শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo