আমি জনগণের চৌকিদার হিসেবে কাজ করতে চাই- ফেনী-৩ স্বতন্ত্র প্রার্থী এ.কে আজাদ

দেওয়ান মোঃ ইকবাল প্রকাশিত: ২৭ ডিসেম্বর , ২০২৩ ১০:২৬ আপডেট: ২৭ ডিসেম্বর , ২০২৩ ১০:২৬ এএম
আমি জনগণের চৌকিদার হিসেবে কাজ করতে চাই- ফেনী-৩ স্বতন্ত্র প্রার্থী এ.কে আজাদ
গণসংযোগ চলাকালীন সময়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, ফেনী-৩ তথা দাগনভূঞা-সোনাগাজীতে জনগণের অনেক দিনের প্রত্যাশা একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করা ও ফায়ার সার্ভিস ষ্টেশন চালু করা। আমি নির্বাচিত হলে প্রথমেই এই বিষয়গুলো নিয়েই কাজ করবো

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ফেনীতে  প্রার্থীদের দৌড়ঝাপ আরও বেগতিক হয়ে উঠেছে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীরা তাদের পুরো সময়টুকু ব্যয় করছে নির্বাচনি প্রচারনায়।

তারই ধারাবাহিকতায় ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) এর আসনটিতেও থেমে নেই প্রার্থীদের দৌড়ঝাপ। আসনটিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বাকি ৯ জনের সাথে লড়াই করে যাচ্ছেন আব্দুল কাশেম আজাদ (এ.কে আজাদ)। নির্বাচনি প্রতীক পাওয়ার পর থেকেই ছুটে চলেছেন মানুষের দুয়ারে দুয়ারে। একই সাথে ভোটারদের প্রতিশ্রুতি পূরণে  কাজ করে যাবেন বলে আশ্বাস দিয়ে যাচ্ছেন তিনি।

এছাড়াও নির্বাচনি প্রচারণা চালিয়ে যেতে দাগনভূঞা-সোনাগাজী দুইটি উপজেলায় করেছেন নির্বাচন কেন্দ্র কমিটি। তারই পেক্ষিতে গত ২২ ডিসেম্বর দাগনভূঞা জিরো পয়েন্ট ও তার আশপাশের রোড় গুলোকে গণসংযোগ করেছেন তিনি। এছাড়াও গত ২৪ ডিসেম্বর সোনাগাজী উপজেলার তিনটি ইউনিয়নে গণসংযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী এ.কে আজাদ। নির্বাচনের আচরণ বিধির কথা মাথায় রেখে সামনের দিনগুলোতেও গণসংযোগ চলবে বলে জানান তিনি।

গণসংযোগ চলাকালীন সময়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, ফেনী-৩ তথা দাগনভূঞা-সোনাগাজীতে জনগণের অনেক দিনের প্রত্যাশা একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করা ও ফায়ার সার্ভিস ষ্টেশন চালু করা। আমি নির্বাচিত হলে প্রথমেই এই বিষয়গুলো নিয়েই কাজ করবো। এছাড়াও কারিগরী শিক্ষায় যেন কোনো যুবক অদক্ষ না হয়ে ওঠে সে বিষয় কারিগরী শিক্ষার সমন্বয়ে যুবকদের জন্য কাজ করবেন বলে আশ্বাস দেন তিনি। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, 'আমি বাঘ হয়ে বের হয়েছি, বিড়ালের মতো ফিরবো না, ফিরলে বাঘের মতোই ফিরবো৷

উল্লেখ্য, ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনটিতে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্ধীতাকারী ১০ জন। প্রার্থী ও প্রতীক প্রাপ্তরা হলেন জাতীয় পার্টির  লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী (লাঙ্গল), স্বতন্ত্র রহিম উল্যাহ (ঈগল), তৃণমূল বিএনপির আজিম উদ্দিন আহমেদ (সোনালী আঁশ), বাংলাদেশ সুপ্রিম পার্টির তবারক হোসেন (একতারা), ইসলামী ফ্রন্ট বাংলাদেশের আবু নাছির (চেয়ার), বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নিজাম উদ্দিন (মোমবাতি), বাংলাদেশ সংস্কৃতিক মুক্তি জোটের জোবায়ের ইবনে সুফিয়ান (ছড়ি), আনোয়াররুল কবির রিন্টু আনোয়ার (বাঁশি), আবুল কাশেম আজাদ (ট্রাক), ও ইঞ্জিনিয়ার ইশতিয়াক আহমেদ সৈকত (কাঁচি)। 

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাযায়, ফেনী-৩ আসনে ৪ লাখ ৭৬ হাজার ৩শ ৬৩ জন ভোটার রয়েছেন। এখানে ১৪৪টি কেন্দ্রের ৯৮৮টি কক্ষে ভোটগ্রহণ করা হবে।

এই বিভাগের আরোও খবর

Logo