আদমদীঘিতে জনপ্রতিনিধিসহ বিএনপির ৫ নেতা কর্মী গ্রেফতার

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ২১ ডিসেম্বর , ২০২৩ ০৭:৪০ আপডেট: ২১ ডিসেম্বর , ২০২৩ ০৭:৪০ এএম
আদমদীঘিতে জনপ্রতিনিধিসহ বিএনপির ৫ নেতা কর্মী গ্রেফতার
ত মঙ্গলবার মধ্য রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এর মধ্যে চাঁপাপুর ইউনিয়ন থেকে তিন বিএনপি নেতা ও ছাতিয়ানগ্রাম ইউনিয়ন থেকে একজন এবং বুধবার সকালে ছাতিয়ানগ্রাম থেকে আরও এক বিএনপি নেতাকে গ্রেফতার করে পুলিশ

বগুড়ার আদমদীঘি থানা পুলিশ অভিযান চালিয়ে বিএনপির পাঁচ নেতা কর্মীকে গ্রেফতার করেছে। এদের মধ্যে এক ইউপি সদস্য আছে। বুধবার ( ডিসেম্বর)  তাদেরকে আগের একটি নাশকতার মামলায় অজ্ঞাত আসামি দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।


গত মঙ্গলবার মধ্য রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এর মধ্যে চাঁপাপুর ইউনিয়ন থেকে তিন বিএনপি নেতা ও ছাতিয়ানগ্রাম ইউনিয়ন থেকে একজন এবং বুধবার সকালে ছাতিয়ানগ্রাম থেকে আরও এক বিএনপি নেতাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ছাতিয়ান গ্রাম ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক  ও শালগ্রাম এলাকার মৃত কায়ছার আলীর ছেলে নজরুল ইসলাম(৫১), একই ইউপির ৯ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি ও সরকার পাড়া গ্রামের মৃত কছিম উদ্দিন সরকারের ছেলে বাকি সরকার (৫৮), চাঁপাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবদলের সদস্য ও গোবিন্দপুর এলাকার মৃত তাছতুল্যা ছেলে ওয়াজেদ আলী (৫০), চাঁপাপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও ৪ নং ওয়ার্ড যুবদলের সদস্য বিহিগ্রাম এলাকার মৃত আন্তেস আলীর ছেলে মোক্তার আলী (৩২) ও ৮ নং ওয়ার্ডের যুবদলের সদস্য ও বরিয়া বার্তা এলাকার মৃত কিয়ামত আলীর ছেলে আব্দুল হাকিম।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, নাশকতার মামলায় অজ্ঞাত আসামী হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছে৷ বুধবার দুপুরে তাদেরকে আদালতে  প্রেরণ করা হয়েছে

এই বিভাগের আরোও খবর

Logo