আগুনে পুড়ল রাজ্জাকের স্বপ্ন

মোঃমারুফ আলী প্রকাশিত: ১৮ এপ্রিল , ২০২৪ ০৭:০৯ আপডেট: ১৮ এপ্রিল , ২০২৪ ০৭:০৯ এএম
আগুনে পুড়ল রাজ্জাকের স্বপ্ন
নাটোরের বাগাতিপাড়ায় আগুন লেগে দশটি ছাগল, বিশটি ব্রয়লার মুরগি ও দুইটি রাজহাঁস পুড়ে মারা গেছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার জামনগর ইউনিয়নের বাঁশবাড়িয়া পুকুরপাড়া গ্রামের আ. রাজ্জাকের বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। এ ঘটনায় রাজ্জাকের গোয়াল ঘরসহ দুটি ধান মাড়াই করার মেশিনও পুড়ে গেছে।

নাটোরের বাগাতিপাড়ায় আগুন লেগে দশটি ছাগল, বিশটি ব্রয়লার মুরগি ও দুইটি রাজহাঁস পুড়ে মারা গেছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার জামনগর ইউনিয়নের বাঁশবাড়িয়া পুকুরপাড়া  গ্রামের আ. রাজ্জাকের বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। এ ঘটনায় রাজ্জাকের গোয়াল ঘরসহ দুটি ধান মাড়াই করার মেশিনও পুড়ে গেছে।

আ. রাজ্জাকের দাবি- রাতের অন্ধকারে কে বা কারা শত্রুতা করে আগুন লাগিয়েছে।স্থানীয়রা জানান, আ. রাজ্জাক ছাগল-মুরগি লালন পালন ও ভ্যান চালিয়ে খুব কষ্টে জীবনযাপন করেন। গতকাল রাতে পাশের বাড়িতে থাকা রাজ্জকের মামি রিনা বেগম তার প্রতিবন্ধী ছেলেকে নিয়ে বাড়ির বারান্দায় শুয়ে ছিলেন। তিনি হঠাৎ বাইরে শব্দ শুনতে পেয়ে বের হয়ে ঘরে আগুন জ্বলতে দেখে চিৎকার করতে শুরু করেন। তার চিৎকারে আশপাশের মানুষ এসে আগুন নেভানোর চেষ্টা করেন।
কিন্তু ততক্ষণে রাজ্জাকের স্বপ্ন পুড়ে ছাই হয়ে যায়। এদিকে এ অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাইমেনা শারমিন। তিনি ওই পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে শুকনা খাবার ও অর্থ সহায়তা করেছেন।    

এই বিভাগের আরোও খবর

Logo