অবশেষে উত্তেজিত জনতার আন্দোলনের মুখে আটক হলেন অভিযুক্ত শিক্ষক

মোঃ ফেরদৌস ওয়াহিদ সবুজ প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর , ২০২৩ ১৬:২০ আপডেট: ১৪ সেপ্টেম্বর , ২০২৩ ১৬:২০ পিএম
অবশেষে উত্তেজিত জনতার আন্দোলনের মুখে আটক হলেন অভিযুক্ত শিক্ষক
এ ব্যাপারে ছাত্রীর পিতা ও এলাকাবাসীর সাথে কথা হলে অভিযুক্ত শিক্ষককের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন।

 বীরগঞ্জে ভোগনগর প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে অমানবিক নির্যাতনের লিখিত ও যৌন হয়রানির মৌখিক অভিযোগে সহকারী শিক্ষককে আটক করেছে পুলিশ। দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের ভোগনগর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোকাররম হোসেনের বিরুদ্ধে অত্র বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে অমানবিক নির্যাতন ও  যৌন হয়রানির অভিযোগ উঠেছে। 

আটক হলো ভোগনগর ইউনিয়নের কালা পুকুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।  এ ঘটনায় ছাত্রীর পিতা উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রাথামিক শিক্ষা অফিসার সহ বিভিন্ন দপ্তরে লিখিতভাবে অভিযোগ দায়ের করেছে। বৃহস্পতিবার সকালে অভিযুক্ত সহকারী শিক্ষক মোকাররম হোসেন উক্ত বিদ্যালয়ে আসলে ওই শিক্ষককের বিচারের দাবিতে কয়েক গ্রামের শত শত উত্তেজিত জনতা বিদ্যালয় ঘেরাও করে। 

সংবাদ পেয়ে ইউএনও ফজলে এলাহী, বীরগঞ্জ থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। একপর্যায়ে উত্তেজনা ছড়িয়ে পরলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে উক্ত শিক্ষক কে আটক করা হয়। এ ব্যাপারে ছাত্রীর পিতা ও এলাকাবাসীর সাথে কথা হলে অভিযুক্ত শিক্ষককের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন। কিন্তু অন্যদিকে একটি মহল বলছেন শিক্ষককের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছ।

এই বিভাগের আরোও খবর

Logo