অগ্রণী ব্যাংকের অফিস সহায়ক গলায় ফাঁস দিয়ে করলেন আত্মহত্যা

মাহাবুব হোসেন প্রকাশিত: ২৫ জুন , ২০২৪ ১৫:২৭ আপডেট: ২৫ জুন , ২০২৪ ১৫:২৭ পিএম
অগ্রণী ব্যাংকের অফিস সহায়ক গলায় ফাঁস দিয়ে করলেন আত্মহত্যা
নিহতের স্ত্রী নুরুন্নাহার জানান, সন্ধ্যা সাড়ে সাত টার দিকে সকলের অজান্তে তার স্বামী আফজাল হোসেন বাবু শোবার ঘরের ফ্যানের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। তারা ঠিক পাবার পর রশি কেটে বাবুকে নামানো হলে ততক্ষণে তিনি মারা যান। নুরুন্নাহার আরো জানান, তার স্বামী ইতিপূর্বে গড়াই নদীতে নৌকা থেকে লাফিয়ে পরে আত্নহত্যার চেষ্টা করেন। তার স্বামী মানসিক ভাবে অসুস্থ ছিলেন বলে জানান তিনি।

কুষ্টিয়ার কুমারখালীর অগ্রণী ব্যাংকের উপজেলা শাখার অফিস সহায়ক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার সন্ধ্যা সাড়ে সাত টার দিকে নিজ বাড়ির শোবার ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। নিহতের পরিবারের দাবী ইতিপূর্বে আরো কয়েকবার তিনি আত্নহত্যার চেষ্টা করেছেন।

আত্মহত্যা করেছেন তেবাড়িয়া ঝাউতলা গ্রামের মৃত আজাহার উদ্দিন মিয়ার ছেলে আফজাল হোসেন বাবু (৬০)। তিনি অগ্রণী ব্যাংকের অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

নিহতের স্ত্রী নুরুন্নাহার জানান, সন্ধ্যা সাড়ে সাত টার দিকে সকলের অজান্তে তার স্বামী আফজাল হোসেন বাবু শোবার ঘরের  ফ্যানের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। তারা ঠিক পাবার পর রশি কেটে বাবুকে নামানো হলে ততক্ষণে তিনি মারা যান। নুরুন্নাহার আরো জানান, তার স্বামী ইতিপূর্বে গড়াই নদীতে নৌকা থেকে লাফিয়ে পরে আত্নহত্যার চেষ্টা করেন। তার স্বামী মানসিক ভাবে অসুস্থ ছিলেন বলে জানান তিনি। 

কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, ব্যাংক কর্মচারীর ফ্যানের সাথে ঝুলন্ত  মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের  পরিবার ও এলাকাবাসী জানিয়েছেন নিহত ব্যক্তি মানসিকভাবে অসুস্থ ছিলেন। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই বিভাগের আরোও খবর

Logo