“নির্বাচিত হলে কর্মসংস্থানের দুয়ার খুলে দিব” স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব

ফাহাদ ইবনে হাশেম প্রকাশিত: ২৪ ডিসেম্বর , ২০২৩ ০৯:০৯ আপডেট: ২৪ ডিসেম্বর , ২০২৩ ০৯:০৯ এএম
“নির্বাচিত হলে কর্মসংস্থানের দুয়ার খুলে দিব”  স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব
আগামী ৭ জানুয়ারী আমার প্রতীক ঈগল মার্কায় ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করলে কর্মসংস্থানের দুয়ার খুলে দিব এবং এর মাধ্যমে তরুণ ও যুবকদের বেকার সমস্যা সমাধান করব

চট্টগ্রাম- ১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও সাতকানিয়া উপজেলা  আওয়ামীলীগের সভাপতি এম.এ মোতালেব সিআইপি বলেছেন, সাতকানিয়া-লোহাগাড়ার অন্তত ১০হাজারের মত লোক আমার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানে চাকুরিতে নিয়োজিত রয়েছেন।


আগামী ৭ জানুয়ারী আমার প্রতীক ঈগল মার্কায় ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করলে কর্মসংস্থানের দুয়ার খুলে দিব এবং এর মাধ্যমে তরুণ ও যুবকদের বেকার সমস্যা সমাধান করব। মোতালেব গতকাল (শনিবার) সন্ধ্যা ও রাতে উপজেলার কেরানীহাট হক টাওয়ার, সাতকানিয়া রাস্তার মাথা, নাপিতের চর, আশেকের পাড়া, গোয়াজর পাড়া, পৌরসভা ২নম্বার ওয়ার্ড সামিয়ার পাড়া, সোনাকানিয়ার হাতিয়ারকূল এলাকায় ঈগল মার্কার নির্বাচনী অফিস উদ্বোধন কালে উপরোক্ত কথা বলেন।


কেরানীহাট এলাকার অফিস উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ঢেমশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দীন।


এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, মোতালেবের প্রধান নির্বাচনী সমন্বয়ক ডা. আ.ম.ম মিনহাজুর রহমান, সচিব ও সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল কালাম, চেয়ারম্যান আবু ছালেহ ও কেরানীহাট বাজারের ইজারাদার ও যুবলীগ নেতা মো. নাজিম উদ্দীন ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


এই বিভাগের আরোও খবর

Logo