৬ হাজার ৭শ কৃষকদের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ২৯ নভেম্বর , ২০২৩ ১০:৫৯ আপডেট: ২৯ নভেম্বর , ২০২৩ ১০:৫৯ এএম
৬ হাজার ৭শ কৃষকদের  মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ
যশোরে ৬ হাজার ৭শ কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ শুরু করা হয়েছে। ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে প্রণোদনার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বুধবার সকাল সাড় ১১টায় এ বীজ ও সার বিতরণ করে সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

যশোরে ৬ হাজার ৭শ কৃষকদের  মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ শুরু করা হয়েছে। ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে  প্রণোদনার আওতায়  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের  মাঝে বুধবার সকাল   সাড় ১১টায় এ বীজ ও সার বিতরণ করে সদর উপজেলা কৃষি  সম্প্রসারণ অধিদপ্তর।

এ উপলক্ষে সদর উপজেলা পরিষদের হল রুমে সপ্তাহ ব্যাপি বীজ ও সার বিতরণ  কার্যক্রমের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে  উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোস্তফা  ফরিদ আহমেদ  চৌধুরী।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা  ভাইসচেয়ারম্যান জ্যোৎস্না আরা মিলি। সভাপতিত্ব করেন সদর উপজেলা  কৃষি সম্প্রসারণ  কর্মকর্তা কৃষিবিদ হাসান আলী।

এ সময় উপস্থিত ছিলেন  সদর উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আসাদুজ্জামান।  অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলার অতিরিক্ত কৃষি সম্প্রসারণ  কর্মকর্তা একরামু হোসেন। ৬ হাজার ৭ শ কৃষকদের  মধ্যে  বসুন্দিয়ায় ৪৭৫, নরেন্দ্রপুরে ৪৭৪, কচুয়ায় ৪৮০, ফতেপুরে ৪৮০, রামনগরে ৪৮০, চাঁচড়ায় ৪৮০, দেয়াড়ায় ৪৮০, চুড়ামনকাটিতে ৪৮০, লেবুতলায় ৪৮০, কাশিমপুরে ৪৮০, নওয়াপাড়ায় ৪৮০, ইছালীতে ৪৮০, হৈবতপুরে ৪৭৫, আরবপুরে ৪৭৫ জন।

এই বিভাগের আরোও খবর

Logo