হুমকি দিলে আধ্যাত্মিক শক্তি দিয়ে মোকাবেলা করা হবে : এমপি নদভী

ফাহাদ ইবনে হাশেম প্রকাশিত: ২১ ডিসেম্বর , ২০২৩ ১১:১৮ আপডেট: ২১ ডিসেম্বর , ২০২৩ ১১:১৮ এএম
হুমকি দিলে আধ্যাত্মিক শক্তি দিয়ে মোকাবেলা করা হবে : এমপি নদভী
ড. আবু রেজা নদভী আরও বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতা, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক। নৌকার বিষয় নিয়ে অনেকের চুলকানি হয়। অথচ আল্লাহ তায়ালা ঘোষণা দিয়েছেন কেয়ামতের দিন তুফানে নৌকা ছাড়া উপায় থাকবে না

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, আমি এমপি হওয়ার আগে সাতাকনিয়া অশান্তির জনপদ ছিল। এখানে কেউ নিরাপদে চলাচল করতে পারত না। সাতকানিয়ায় অনেক মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতাকর্মী নিহত ও আহত হয়েছেন। বিগত ১০ বছর আগে আমরা কোন চাঁদাবাজি ও ছিনতাই করিনি। সাতকানিয়ার মানুষ শান্তি ও নিরাপদে বসবাস করেছিল। এখন নৌকার ভোটারদের কেউ ভয়-ভীতি, ভোট কেন্দ্রে যেতে বাধা ও নৌকাকে অসম্মান করে তাদের ক্ষমা করা হবে না। আমরা ওই হুমকি আধ্যাত্মিক শক্তি দিয়ে মোকাবেলা করব। তাদের কয়েকজন গুন্ডা আছে, এখন তাদের খবর দাও, আমরাও আছি। সতিপাড়া থেকে নৌকার বাইরে কোন ভোট যেতে পারবে না।

১৯ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে সাতকানিয়া পৌরসভার কোর্ট রোডে নৌকা প্রতীকের সাতকানিয়া উপজেলার প্রধান নির্বাচনী কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় এসব কথা বলেন তিনি।

ড. আবু রেজা নদভী আরও বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতা, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক। নৌকার বিষয় নিয়ে অনেকের চুলকানি হয়। অথচ আল্লাহ তায়ালা ঘোষণা দিয়েছেন কেয়ামতের দিন তুফানে নৌকা ছাড়া উপায় থাকবে না। সেদিন নৌকা মানুষকে উদ্ধার করে নিরাপদ ও শান্তির জায়গায় নিয়ে যাবে। সেই নৌকা এখন মানবজাতির শান্তির প্রতীকে পরিণত হয়েছে। তাই আগামী ৭ জানুয়ারী রোববার নির্বিঘ্নে ও নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন। কারণ নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সম্মান জড়িত রয়েছে।

এসময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার এর সঞ্চালনায় দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ইদ্রিচ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, সদস্য মাষ্টার ফরিদুল আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মৃদুল কান্তি দাশ, ধর্ম বিষয়ক সম্পাদক, মাহমুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইদুর রহমান দুলাল, পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম ফেরদৌস রুবেল, কৃষকলীগ নেতা লুৎফুর রহমান, নলুয়া ইউপি চেয়ারম্যান লেয়াকত আলী, এওচিয়া ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, মাদার্শা ইউপি চেয়ারম্যান আ.ন.ম সেলিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হারেজ মোহাম্মদ, পৌরসভা যুবলীগের সভাপতি আনিচুর রহমান, সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবদুল মন্নানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলার মাদার্শা, দেওদীঘি ও পাহাড়তলী আলিনগর এলাকায় গণসংযোগ ও কয়েকটি পথ সভায় বক্তব্য দেন নদভী। এছাড়া পৌরসভা এলাকায় দলীয় নেতাকর্মী ও ভোটারদের নিয়ে গণসংযোগ ও মিছিলে অংশ নেন।

এই বিভাগের আরোও খবর

Logo