সোনারগাঁয়ে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মাহফুজুর রহমান কালাম এর মত বিনিময়

আমজাদ হোসেন প্রকাশিত: ২৫ জুন , ২০২৪ ১৪:৪১ আপডেট: ২৫ জুন , ২০২৪ ১৪:৪১ পিএম
সোনারগাঁয়ে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের  মাহফুজুর রহমান কালাম এর মত বিনিময়
সোমবার বিকেলে উপজেলার স্থানীয় স্বনামধন্য রয়েল রির্সোটে গণমাধ্যমকর্মীদের সাথে মত বিনিময় সভা করেন তিনি।মত বিনিময় সভায় মাদক ও সন্ত্রাসমুক্ত সোনারগাঁ গড়ে তোলা এবং স্থানীয় সংসদ সদস্যের সাথে সমন্বয় করে সোনারগাঁয়ের উন্নয়নে কাজ করার অঙ্গিকার করেন মাহফুজুর রহমান কালাম ।

সোনারগাঁও রয়েল রিসোর্টে  সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন সোনারগাঁ উপজেলার নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম।

সোমবার বিকেলে উপজেলার স্থানীয় স্বনামধন্য  রয়েল রির্সোটে গণমাধ্যমকর্মীদের সাথে মত বিনিময় সভা করেন তিনি।মত বিনিময় সভায় মাদক ও সন্ত্রাসমুক্ত সোনারগাঁ গড়ে তোলা এবং স্থানীয় সংসদ সদস্যের সাথে সমন্বয় করে সোনারগাঁয়ের উন্নয়নে কাজ করার  অঙ্গিকার করেন মাহফুজুর রহমান কালাম । 

এছাড়া সোনারগাঁয়ের পর্যটনের উন্নয়নে কাজ করার জন্য প্রতিশ্রুতি দেন। সর্বশেষে মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে সকল সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন। 

মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এছাক মিয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.কামাল হোসেন, যুব সংঘ ক্লাবের সভাপতি মোতালেব মিয়া স্বপন প্রমূখ।

এই বিভাগের আরোও খবর

Logo