সাভারে উপজেলা পরিষদের আয়োজনে সংসদ সদস্যকে গণসংবর্ধনা

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:১১ আপডেট: ২৭ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:১১ এএম
সাভারে উপজেলা পরিষদের আয়োজনে সংসদ সদস্যকে গণসংবর্ধনা
বর্ণাঢ্য আয়োজনে সাভারে নবনির্বাচিত সংসদ সদস্য সাইফুল ইসলামকে গণসংবর্ধনা দেওয়া হয় সাভার উপজেলা পরিষদের পক্ষ থেকে। সোমবার বিকালে সাভার উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গণে এই গণসংবর্ধনা আয়োজন করা হয়। পরে তাকে আনন্দ ঘন মুহূর্তে ফুল দিয়ে বরণ করা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ দলে দলে মিছিল নিয়ে বিভিন্ন শ্লোগানে তাকে বরণ করার জন্য অনুষ্ঠানে জমায়েত হয়।

বর্ণাঢ্য আয়োজনে সাভারে নবনির্বাচিত সংসদ সদস্য সাইফুল ইসলামকে গণসংবর্ধনা দেওয়া হয় সাভার উপজেলা পরিষদের পক্ষ থেকে। সোমবার বিকালে সাভার উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গণে  এই গণসংবর্ধনা আয়োজন করা হয়। পরে তাকে আনন্দ ঘন মুহূর্তে ফুল দিয়ে বরণ করা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের  নেতৃবৃন্দ দলে দলে মিছিল নিয়ে  বিভিন্ন শ্লোগানে তাকে বরণ করার জন্য অনুষ্ঠানে জমায়েত হয়। 
 
উক্ত অনুষ্ঠানে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ত্রান ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডঃ এনামুর রহমান।অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, সাভার পৌরসভা মেয়র হাজী আঃ গনি, তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, ভাকুর্তা ইউপি চেয়ারম্যান হাজী লিয়াকত হোসেন, বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সেলিম মন্ডল, আমিনবাজার ইউপি চেয়ারম্যান রাকিব আহমেদ, বনগাঁও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সুমন আহমেদ ভূঁইয়া, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  এএফএম সাহেদ, সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান সহ পৌরসভার কাউন্সিলর বৃন্দ।এ সময় প্রধান অথিতির বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, এসময় অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা অওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ সাভারের সর্বস্তরের জনগণ।

এই বিভাগের আরোও খবর

Logo