সাতকানিয়ায় নির্বাচনের রেশ ধরে সহিংসতা : ইউপি সদস্যকে বেধড়ক মারধর

মোঃ জুবায়ের প্রকাশিত: ১৪ জানুয়ারী , ২০২৪ ১০:৪৫ আপডেট: ১৪ জানুয়ারী , ২০২৪ ১০:৪৫ এএম
সাতকানিয়ায় নির্বাচনের রেশ ধরে সহিংসতা : ইউপি সদস্যকে বেধড়ক মারধর
চট্টগ্রামের সাতকানিয়ায় নির্বাচনের রেশ কাটিয়ে না উঠতেই নৌকা প্রতীকের সমর্থক এক ইউপি সদস্যকে বন্দুকের বাট, লাঠি ও লোহার রড় দিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছেন ওই ইউপি সদস্য। তবে ইউপি চেয়ারম্যানের দাবি স্থানীয় বিরোধের কারণেই এই ঘটনা ঘটেছে।

চট্টগ্রামের সাতকানিয়ায় নির্বাচনের রেশ কাটিয়ে না উঠতেই  নৌকা প্রতীকের সমর্থক এক ইউপি সদস্যকে বন্দুকের বাট, লাঠি ও লোহার রড় দিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছেন ওই ইউপি সদস্য। তবে ইউপি চেয়ারম্যানের দাবি স্থানীয় বিরোধের কারণেই এই ঘটনা ঘটেছে।

আহত ইউপি সদস্যের নাম মোহাম্মদ মনজুর আলম (৪২)। তিনি সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও স্থানীয় মৃত কবির আহমদের ছেলে।


শুক্রবার (১২ জানুয়ারি) রাত আনুমানিক ৮ টার সময় উপজেলার এওচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পাহাড়তলী আলীনগর এলাকার বাবুলের কুলিং কর্নারের সামনের এলাকায় ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে জানতে চাইলে সাতকানিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার দি বাংলা ইন্ডিপেন্ডেন্ট  কে বলেন, ওই ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি। লিখিত অভিযোগ পেলে আমরা তদন্তপূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

এই বিভাগের আরোও খবর

Logo