শাহবন্দেগি ইউনিয়ন ছাএদলের বৃক্ষ রোপন কর্মসূচি পালি

মেহেদী হাসান পলাশ প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:২৩ আপডেট: ১৭ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:২৩ পিএম
শাহবন্দেগি ইউনিয়ন ছাএদলের বৃক্ষ রোপন কর্মসূচি পালি
গত ৯(সেপ্টেম্বর) কানাই- কান্দর হাই স্কুল থেকে এই কর্মসূচি পালন করে আরছে। এই সময় উপস্থিত ছিলেন কানাই- কান্দর হাই স্কুলের প্রধান শিক্ষক জনাব মোঃ আবু সাইদ ও সহকারি প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম।দ্বিতীয় দিনের কর্মসূচি পালন করা হয় ঘোলাগাড়ি প্রাথমিক বিদ্যালয়ে। এই সময় বিদ্যালয়ের সার্বিক সহযোগিতা এবং বিদ্যালয়ের পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা করেন ছাএ নেতা সজিব।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদি ছাএ দল শাহবন্দেগী ইউনিয়নের পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করে আরছে ছাএ নেতা মোঃ সজিব ইসলাম।

গত ৯(সেপ্টেম্বর) কানাই- কান্দর হাই স্কুল থেকে এই কর্মসূচি পালন করে আরছে। এই সময় উপস্থিত ছিলেন কানাই- কান্দর হাই স্কুলের প্রধান শিক্ষক জনাব মোঃ আবু সাইদ ও সহকারি প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম।দ্বিতীয় দিনের কর্মসূচি পালন করা হয় ঘোলাগাড়ি প্রাথমিক বিদ্যালয়ে। এই সময় বিদ্যালয়ের  সার্বিক সহযোগিতা এবং বিদ্যালয়ের পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা করেন ছাএ নেতা সজিব।

৩য় দিন ফুলতলা দাখিল মাসরাসা এবং মসজিদে বৃক্ষ রোপন করা হয়ে থাকে। ৪র্থ ও ৫ম দিন শেরুয়া আর্দশ বিদ্যালয় এবং ধড়মোকাম উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।এতে উপস্থিত ছিলেন ছাএ দলের ছাএ নেতা সহ শাহবন্দেগী ইউনিয়ন বিএপির নেতা বৃন্দগন।ছাএ নেতা সজিব বলেন দেশ নায়ক তারেক রহমানের উপহার হিসেবে এই কর্মসূচি পালন করে আরছি। এর আগে সামাজিক মাধ্যেম ফেসবুকে ভিডিও বার্তায় তিনি এই কর্মসূচি পালন করার ঘোষনা দিয়ে থাকে।

এই বিভাগের আরোও খবর

Logo