শহীদ আব্দুল আজিজের স্ত্রীর দেনমোহর পরিশোধ করলো নকলা উপজেলা জামায়াত

নাম :রেজাউল হাসান প্রকাশিত: ২ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:২৪ আপডেট: ২ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:২৪ পিএম
শহীদ আব্দুল আজিজের স্ত্রীর দেনমোহর পরিশোধ করলো নকলা উপজেলা জামায়াত
সোমবার (২ সেপ্টেম্বর) সকাল ৯টাই শহীদ আব্দুল আজিজের স্ত্রীর দেনমোহর পরিশোধ করেন নকলা উপজেলা শাখা বাংলাদেশ জামায়াতে ইসলামী। এই সময় নকলা উপজেলা জামায়াতের আমির গোলাম সারোয়ার। ইউনিয়ন সভাপতি আতিক আলম, নারায়ণখোলা বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম ইমরান হোসেন সবুজ, বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান মতি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেরপুরের নকলায় শহীদ আব্দুল আজিজের স্ত্রীর ১লক্ষ টাকার দেনমোহর পরিশোধ করলো নকলা উপজেলা শাখা বাংলাদেশ  জামায়াতে ইসলামী। 

সোমবার  (২ সেপ্টেম্বর)  সকাল ৯টাই শহীদ আব্দুল আজিজের স্ত্রীর দেনমোহর পরিশোধ করেন নকলা উপজেলা শাখা বাংলাদেশ জামায়াতে ইসলামী। এই সময় নকলা উপজেলা জামায়াতের আমির  গোলাম সারোয়ার। ইউনিয়ন সভাপতি আতিক আলম, নারায়ণখোলা  বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম ইমরান হোসেন সবুজ, বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান মতি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা আমির বক্তৃতায় বলেন শহীদ আব্দুল আজিজ আমাদের জাতীয় সম্পদে পরিণত হয়েছে।  শহীদ আব্দুল আজিজ এর কাছে এ জাতি অনেক ঋণী হয়ে পড়েছে। আমরা বেঁচে থাকতে শহীদ ফ্যামিলির ঋণের মধ্যে থাকবেন। মজলুম  ও দায়িত্বশীল সংগঠন হিসাবে জামায়তে ইসলামী  চুপ করে বসে থাকতে পারেনা। শহীদের স্বপ্ন ছিল খুব কম সময়ের মধ্যেই স্ত্রীকে ঘরে নিয়ে আসবেন।

ভাগ্যের পরিহাস এই জুলুমবাজ জালিমেরা তার এই স্বপ্ন পূরণ হতে দেয়নি। এই কিশোরীর ও স্বপ্ন ছিল লাল শাড়ি পড়ে স্বামীর বাড়ি যাবে তা হয়ে উঠল না।  যেহেতু শহিদ আব্দুল আজিজ ভাই ছিলেন একজন ধার্মিক মানুষ।তার স্বপ্ন ছিল দেনমোহর পরিশোধ করেই  স্ত্রীকে ঘরে তুলে নিয়ে আসবেন। মজলুম সংগঠনিক হিসেবে শহিদের  স্বপ্ন পূরণ করা আমাদের দায়িত্ব। এই দায়িত্বের জায়গা থেকে এক লাখ টাকা দেনমোহর পরিশোধ  ব্যবস্থা করা হয়েছে। আলহামদুলিল্লাহ।  এই পরিবারের প্রয়োজনে জামায়াত ইসলামীর সহযোগিতা অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ 


এই বিভাগের আরোও খবর

Logo