লোহাগাড়ায় শাশুড়ী ও ননদের অত্যাচারে এক গৃহবধূর আত্মহত্যা

ফাহাদ ইবনে হাশেম প্রকাশিত: ১৮ জুন , ২০২৪ ০৭:২১ আপডেট: ১৮ জুন , ২০২৪ ০৭:২১ এএম
লোহাগাড়ায় শাশুড়ী ও ননদের অত্যাচারে এক গৃহবধূর আত্মহত্যা
লোহাগাড়ায় শাশুড়ী ও ননদের অত্যাচারে এক গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রামের লোহাগাড়ায় শাশুড়ী ও ননদের অত্যাচারে মিসবাহুল জান্নাত (১৯) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে।
১৭ জুন (সোমবার) চুনতি মিরিখিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তারিনের স্বামী মোঃ আরফাত (২৩) জানান, বিয়ের পর থেকে তার মা পারভীন আক্তার (৫০) ও বোন জোবাইদা আক্তার (২৫) যৌতুকের জন্য অত্যাচার করে যাচ্ছে। কিন্তু তার ব্যাক্তিগত কোন দাবী দাওয়া ছিলনা। তাদের বিয়ে হয়েছে প্রায় ৬ মাস।

সে গত রাতেই চাকরিস্থল থেকে বাড়ি আসে। বিয়ের পর থেকে তাদের সংসার জীবন ভালই যাচ্ছিল। কখনো ঝগড়াঝাটি হয়নি। নিহতের শাশুড়ী জানান, সকাল বেলা বেডসিট না ধূয়ার বিষয় নিয়ে তারিনকে বকাঝকা করে। এরপরই তারিন বিষপান করে।

নিহত তারিনের মা বলেন, বিয়ের পর থেকে শাশুড়ী  যৌতুক ও বিভিন্ন মৌসুমে কিছু দেওয়ার জন্য তারিনকে জালাতন করত। কোরবানির ঈদেও ছাগল দেওয়ার জন্য অনেক জালাতন করেছে। ঈদের দিন সকালেও তাদের অনেকবার কল করলেও তারা কল রিসিভ করেনি। কিন্তু মেয়ের জামাই মোঃ আরফাত কখন তারিনকে জালাতন করেনি। তাদের দাম্পত্য জীবন ভালই চলছিল। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক প্রীতিরাজ কর জানান, বিষপান অবস্থায় তারিনকে হাসপাতালে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ব্যাপারে লোহাগাড়া থানার এসআই সত্যজিৎ ভৌমিক বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে এবং এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo