লংগদুতে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোহাম্মদ এরশাদ আলী প্রকাশিত: ২ সেপ্টেম্বর , ২০২৩ ১০:৩৪ আপডেট: ২ সেপ্টেম্বর , ২০২৩ ১০:৩৪ এএম
লংগদুতে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বক্তারা বলেন, আওয়ামীলীগ দেশে বাকশাল কায়েম করতে চায়, তারা যে কোন মূল্যে আবারো ক্ষমতায় আসতে মরিয়া হয়ে গেছে। তারা দেশের অবস্থা বারোটা বাজিয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)'র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলা বিএনপি’র উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১ সেপ্টেম্বর (শুক্রবার) বিকালে ৪ ঘটিকায় রাঙ্গামাটিপার্বত্য জেলার  লংগদু উপজেলাস্থ মাইনীমুখ বাজারে উপজেলা বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠন সমুহের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠিত হয়। সভায় লংগদু উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি, মোঃ আবু নাছির। 

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও ২নং কালাপাকুজ্যা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান, মোঃ আব্দুল বারেক দেওয়ান, লংগদু উপজেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ, সিনিয়র যুগ্ম-সম্পাদক এম এ হালিম, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জানে আলম, জেলা যুবদলের আইন বিষয়ক সম্পাদক মোঃ ওসমান গণি লিটু, উপজেলা যুবদলের সদস্য সচিব সৈয়দ মোঃ ইউনুস সহ বিএনপি ও অঙ্গ সংগঠন সমুহের নেতৃবৃন্দ।  বক্তারা বলেন, আওয়ামীলীগ দেশে বাকশাল কায়েম করতে চায়, তারা যে কোন মূল্যে আবারো ক্ষমতায় আসতে মরিয়া হয়ে গেছে। তারা দেশের অবস্থা বারোটা বাজিয়েছে।  স্বচ্ছ, সুষ্ঠু ও নিরপেক্ষ  নির্বাচন হলে এই সরকার ক্ষমতায় আসতে  পারবেনা জেনেই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পাচ্ছে।

আগামীতে কেন্দ্রীয় ভাবে  ঘোষিত যে কোন কর্মসূচী বাস্তবায়নে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে দলীয় কর্মসূচীকে সফল করার জন্য  আহবান জানান বক্তারা। এ সময় উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম মেম্বার, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম খান, শ্রমিক দলের সভাপতি মোঃ ফজল করিম, জাসাস সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, কৃষক দলের সভাপতি মোঃ দ তৈয়ব আলী, ছাত্রদলের আহবায়ক মোঃ রায়হান উদ্দিন, যুগ্ন আহবায়ক তানবীর আহম্মেদ সহ উপজেলা বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে  অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আবু নাছির নেতৃত্বে কেককাটা হয  এবং সকল নেতা-কর্মীদের মাঝে পরিবেশন করা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo