ময়মনসিংহের গৌরীপুর রামগোপালপুর জমিদারবাড়ীতে চলছে তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠান

মোঃ কামরুল হাসান(লিটন) প্রকাশিত: ৪ মার্চ , ২০২৪ ১১:২১ আপডেট: ৪ মার্চ , ২০২৪ ১১:২১ এএম
ময়মনসিংহের গৌরীপুর রামগোপালপুর  জমিদারবাড়ীতে চলছে তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠান
ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ৭নং রামগোপালপুর ইউনিয়নের রামগোপালপুর জমিদারবাড়ীতে শ্রীশ্রী মদন মোহন মন্দির কমিটির উদ্দ্যোগে ২৪ প্রহরব্যপী শ্রীশ্রী তারকব্রম্ম মহানামযজ্ঞ অনুষ্ঠিত হচ্ছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে কীর্তনীয়া দল কীর্তন পরিবেশনা করেন। তারমধ্যে গোপালগঞ্জ, মাদারীপুর, সিলেট, মানিকগঞ্জ, ময়মনসিংহ, কুমিল্লা, ও স্থানীয় রামগোপালপুরের দল।

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ৭নং রামগোপালপুর ইউনিয়নের রামগোপালপুর  জমিদারবাড়ীতে শ্রীশ্রী মদন মোহন মন্দির কমিটির উদ্দ্যোগে ২৪ প্রহরব্যপী শ্রীশ্রী তারকব্রম্ম মহানামযজ্ঞ অনুষ্ঠিত হচ্ছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে কীর্তনীয়া দল কীর্তন পরিবেশনা করেন। তারমধ্যে গোপালগঞ্জ, মাদারীপুর, সিলেট, মানিকগঞ্জ, ময়মনসিংহ, কুমিল্লা, ও স্থানীয় রামগোপালপুরের দল।

জমিদারী প্রথা বিলুপ্তির পর গত বছর থেকে এখানে  কীর্ত্তন শুরু হয়েছে। মদন মোহন মন্দির পরিচালনা কমিটির সভাপতি সাধন চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক রায়মোহন বিশ্বাস, অর্থ সম্পাদক শিশির কুমার সরকার গনেশ সাংবাদিকদের  বলেন মদন মোহনের কৃপায় গত বছর থেকে আমরা এই মন্দিরে পূজা অর্চনার  পাশাপাশি হরিনাম সংকীর্তন এর আয়োজন করি,  এখন থেকে প্রতিবছর এ কীর্ত্তন অনুষ্ঠিত হবে। তারা আরও জানান প্রতিদিন গৌরীপুর ছাড়াও  আশপাশের উপজেলার অনেক পূজারী ও ভক্তবৃন্দের আগমনে মন্দির আঙ্গিনা মুখরিত হয়ে উঠছে।  পাশাপাশি সকল উপস্থিত ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। মন্দির কমিটি জানান দেশ ও জাতির মঙ্গল কামনায় আমাদের এই আয়োজন আমরা যেন প্রতিবছর এ আয়োজন সফলতার সহিত  করে যেতে পারি তার জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করছি। 

এই বিভাগের আরোও খবর

Logo