মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুনের ঘটনায় কয়েকজন নজরদারিতে

মোঃ আঃ রহিম জয় চৌধুরী প্রকাশিত: ২৬ ডিসেম্বর , ২০২৩ ১২:১৫ আপডেট: ২৬ ডিসেম্বর , ২০২৩ ১২:১৫ পিএম
মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুনের ঘটনায় কয়েকজন নজরদারিতে
মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুন দিয়ে পুড়িয়ে মারা ন্যক্কারজনক কাজ। যারা এই কাজ করেছে তাদের আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে

মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুন দেওয়ার ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে নজরদারিতে রেখেছে র‍্যাব। সিসি ক্যামেরার ফুটেজ দেখেও কয়েকজনকে ইতোমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

তিনি বলেন, মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুন দিয়ে পুড়িয়ে মারা ন্যক্কারজনক কাজ। যারা এই কাজ করেছে তাদের আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। ইতোমধ্যে আমরা বেশকিছু সিসি ক্যামেরা ফুটেজ পর্যালোচনা করে যারা প্রকৃত দোষী তাদের শনাক্ত করতে কাজ করে যাচ্ছি। র‍্যাবের গোয়েন্দা নজরদারিতে বেশ কয়েকজন সন্দেহভাজন রয়েছে। যাদের নিয়ে আমরা কাজ করছি।

তিনি আরও বলেন, সিসি ক্যামেরা ফুটেজে যাদের দেখা গেছে তাদের মধ্যে কয়েকজনকে আমরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছি। তবে তাদের সরাসরি সম্পৃক্ততা পাওয়া যায় নি। তাদের তথ্যের ভিত্তিতে আরও কয়েকজন সন্দেহজনকে নজরদারিতে রেখেছি।


এই বিভাগের আরোও খবর

Logo