মোটর সাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ১২ মে , ২০২৪ ০৮:১৩ আপডেট: ১২ মে , ২০২৪ ০৮:১৩ এএম
মোটর সাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা
চাঁদপুরের ফরিদগঞ্জে মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে রাহাতুল ইসলাম (২০) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সন্তোষপুর গ্রামে শনিবার (১১ মে) রাতে এ আত্মাহত্যার ঘটনা ঘটে।

চাঁদপুরের ফরিদগঞ্জে মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে রাহাতুল ইসলাম (২০) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সন্তোষপুর গ্রামে শনিবার (১১ মে) রাতে এ আত্মাহত্যার ঘটনা ঘটে।

মৃত রাহাতুল ইসলাম ওই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তাঁর বাবা একজন দরিদ্র মানুষ, ব্যাটারী চালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে ৪ সদস্যের পরিবার পরিচালনা করে। খবর পেয়ে রোববার (১২ মে) সকালে ওই কিশোরের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মৃতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মো. সুমন বলেন,রাহাতুল ইসলাম স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। স্থানীয় একটি মাদ্রাসা থেকে কোরআনের হাফেজ হওয়ার পর দাখিল মাদ্রাসায় পড়াশোনা শুরু করে। শিক্ষা জীবনে অনেক মেধাবী ছাত্র হলেও গত কয়েক মাস যাবত সে হঠাৎ করে বখাটেদের সাথে মেলামেশা শুরু করে। এক পর্যায়ে সে মাদকের সাথে জড়িয়ে পড়ে। তাঁর পরিবারের লোকজন রাহাতুল ইসলামকে অনেক বাঁধা নিষেধ করেও মাদকের কাছ থেকে তাঁকে ফেরাতে পারেন নি। গত কয়েকদিন যাবত সে বায়না ধরেছে, তাকে মোটর সাইকেল কিনে দেয়ার জন্য। তাঁর দরিদ্র বাবার পক্ষে মোটর সাইকেল কিনে দেয়া সম্ভব নয়, জানিয়ে দেয়ার পর সে নিজেদের বসতঘরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো.শামসুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনা¯’ল থেকে রাহাতুল ইসলামের মরদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছি। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা-মায়ের সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

এই বিভাগের আরোও খবর

Logo