মেহেরপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জাহিদ হাসান প্রকাশিত: ২৭ মে , ২০২৪ ০৭:৪১ আপডেট: ২৭ মে , ২০২৪ ০৭:৪১ এএম
মেহেরপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক
মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া হলদেপাড়ায় ৬গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ধলা পুলিশ ক্যাম্পের সদস্যরা।

মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া হলদেপাড়ায়  ৬গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ধলা পুলিশ ক্যাম্পের সদস্যরা।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ধলা পুলিশ ক্যাম্পের ক্যাম্প ইনচার্জ (এসআই) আশরাফুল ইসলাম।

শনিবার দুপুরে গাড়াবাড়ীয়া হলদেপাড়াতে ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) আশরাফুল ইসলাম এর নেতৃত্বে, এ এস আই অমল চন্দ্র মন্ডল ও এ এস আই শামছুর রহমান সঙ্গিও ফোর্স সহ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক কৃতরা হলেন, মোঃ কাজেম আলীর ছেলে মমিন ইসলাম (১৯) ও মোঃ আইয়ুব আলীর ছেলে বাদশা মিয়া (২৬) কে ৬ গ্রাম হেরোইন সহ আটক করা হয়।

তারা দুজনেই চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, প্রকাশ্যে হেরোইন বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কারে তাদের দুজনকে আটক করে, দেহ তল্লাশি করে ৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) আশরাফুল ইসলাম জানান, মাদক বিক্রির সময় হাতে নাতে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে গাংনী থানাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo