মাদারীপুরে শালিস মিমাংসার কথা বলে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে জখম

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:০৯ আপডেট: ১৮ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:০৯ পিএম
মাদারীপুরে শালিস মিমাংসার কথা বলে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে জখম
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরি বলেন , বিষয়টি শুনেছি।

মাদারীপুরে সালিশ মীমাংসার কথা বলে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গত রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলা ছিলারচর ইউনিয়নের কালিতলা বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, একই এলাকার মান্নান সরদারের ছেলে আমির সরদার (৩৬) ও বেল্লাল সরদার (৪০)। ভুক্তভোগী ও হাসপাতাল সূত্রে জানা যায়, ছিলারচর ইউনিয়নের কালিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্ব হয়েছিল আমির সরদারের ছেলে ইয়াসমিন ও মামুন ব্যাপারী ভাগনে আরিয়ার সাথে । এ দিকে মামুন বেপারীদের লোকজন বেশি থাকার কারণে আমির সরদার স্থানীয় শালিসের মাধ্যমে আশরাফ আলী ও টিপু মোল্লার কাছে মীমাংসা করে দেওয়ার কথা জানিয়েছিলেন।

পরে মামুন ব্যাপারী তার লোকজন দিয়ে ডেকে এনে আমির সরদার ও বেল্লাল সরদারকে মামুন ব্যাপারী, সুজন ব্যাপারী, সুমন ব্যাপারী, মজিবর বেপারীসহ বেশ কয়েকজন মিলে তাদের দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তাদেরকে স্থানীয় লোকজনেরা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। আহত আমির সরদার বলেন, স্কুলে আমার ছেলের সাথে তার ভাগ্নের ফুটবল খেলা নিয়ে একটু তর্কবিতর্ক হয়েছে। তারপর তার আমার ছেলেকে মারধর করছে। আমি তারপরও এটি শালিস মীমাংসা করার জন্য শালিসদের কাছে গিয়েছে সরল মনে।

এরপরে মীমাংসা করা হবে একথা বলে ডেকে নিয়ে আমাদেরকে মারধর করছে। আমরা এর সঠিক বিচার চাই। এ ব্যাপারে অভিযুক্ত মামুন ব্যাপারী বলেন, আমরা তাদেরকে মারি নাই। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরি বলেন , বিষয়টি শুনেছি। এখনো কেহ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo