ভেড়ামারায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

মোঃ রাকিব হোসেন প্রকাশিত: ১ সেপ্টেম্বর , ২০২৪ ১৫:৩৪ আপডেট: ১ সেপ্টেম্বর , ২০২৪ ১৫:৩৪ পিএম
ভেড়ামারায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা
আজ ১ সেপ্টেম্বর জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ৬.৩০ মিনিটের সময় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও অবিভক্ত ঢাকা মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন । সভায় উপস্হিত ছিলেন সাবেক শ্রমিক নেতা আনোয়ারুল হক চুনুর আর ও উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তাক আহমেদ (মিন্টু) সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক, ভেড়ামারা জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান মেহনা ,যুগ্ম আহব্বায়ক, যুবদল ভেড়ামারা উপজেলা শাখা। মিলন খান, আহবায়ক সদস্য ভেড়ামারা উপজেলা যুবদল ও সহ সভাপতি জিয়া সাইবার ফোর্স কুষ্টিয়া জেলা। শাহাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক সেচ্ছাসেবক দল ভেড়ামারা উপজেলা শাখা, রফিক, যুগ্ম আহবায়ক সেচ্ছাসেবক দল ,ভেড়ামারা উপজেলা ছাত্রদল শাখা,ওয়াসিম সদস্য সচিব ভেড়ামার কলেজ ছাত্রদল। এছাড়াও উপস্থিত ছিলেন রাজু নাইম, নয়ন, নজরুল প্রমূখ।ভেড়ামারায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বন্যাপীড়িত অসহায় মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ এবং তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে বিএনপি এবার তাদের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালন করে। অনুষ্ঠানে অবিভক্ত ঢাকা মহানগর মহিলা দলের সাবেক সাধারন সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, বন্যার কারণে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর ৬ দিনের কর্মসূচি কমিয়ে শুধুমাত্র প্রতিষ্ঠা বার্ষিকীর দিন (১ সেপ্টেম্বর) অনাড়ম্বরভাবে পালন করা হচ্ছে। দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর এবারের কর্মসূচির মধ্যে রয়েছে, দলের উপজেলা কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন ও দলের প্রতিষ্ঠাতা ও স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং বন্যাদুর্গত অসহায় মানুষের কষ্ট লাঘবে এবং সম্প্রতি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। আগামী সোমবার বিকাল সাড়ে ৩টায় ভেড়ামারা বাস ষ্ট্যান্ডে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করবে বলে জানিয়েছেন তিনি।

আজ ১ সেপ্টেম্বর জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ৬.৩০ মিনিটের সময় দলীয় কার্যালয়ের সামনে  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য  ও অবিভক্ত ঢাকা মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ।

সভায় উপস্হিত ছিলেন সাবেক শ্রমিক নেতা  আনোয়ারুল হক চুনুর আর ও উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তাক আহমেদ (মিন্টু) সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক, ভেড়ামারা জেলা  যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান মেহনা ,যুগ্ম আহব্বায়ক, যুবদল ভেড়ামারা উপজেলা শাখা।

 মিলন খান, আহবায়ক সদস্য ভেড়ামারা উপজেলা যুবদল ও সহ সভাপতি জিয়া সাইবার ফোর্স কুষ্টিয়া জেলা। শাহাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক সেচ্ছাসেবক দল ভেড়ামারা উপজেলা শাখা, রফিক, যুগ্ম আহবায়ক সেচ্ছাসেবক দল ,ভেড়ামারা উপজেলা ছাত্রদল শাখা,ওয়াসিম সদস্য সচিব ভেড়ামার কলেজ ছাত্রদল।

এছাড়াও উপস্থিত ছিলেন রাজু নাইম, নয়ন, নজরুল প্রমূখ।ভেড়ামারায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বন্যাপীড়িত অসহায় মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ এবং তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে বিএনপি এবার তাদের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালন করে। অনুষ্ঠানে অবিভক্ত ঢাকা মহানগর মহিলা দলের সাবেক সাধারন সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, বন্যার কারণে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর ৬ দিনের কর্মসূচি কমিয়ে শুধুমাত্র প্রতিষ্ঠা বার্ষিকীর দিন (১ সেপ্টেম্বর) অনাড়ম্বরভাবে পালন করা হচ্ছে।

দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর এবারের কর্মসূচির মধ্যে রয়েছে, দলের উপজেলা কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন ও দলের প্রতিষ্ঠাতা ও স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং বন্যাদুর্গত অসহায় মানুষের কষ্ট লাঘবে এবং সম্প্রতি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। আগামী সোমবার বিকাল সাড়ে ৩টায় ভেড়ামারা বাস ষ্ট্যান্ডে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করবে বলে জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরোও খবর

Logo