বিয়ানীবাজারের চারখাই ওয়েলফেয়ার এসোসিয়েশন পর্তুগাল সংগঠনের আত্মপ্রকাশ

সহিদুর রহমান প্রকাশিত: ২৬ মার্চ , ২০২৪ ০৮:৩২ আপডেট: ২৬ মার্চ , ২০২৪ ০৮:৩২ এএম
বিয়ানীবাজারের চারখাই ওয়েলফেয়ার এসোসিয়েশন পর্তুগাল সংগঠনের আত্মপ্রকাশ
সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের পর্তুগাল প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের প্রবাসী কল্যাণ মানবিক সংগঠন চারখাই ওয়েলফেয়ার এসোসিয়েশন পর্তুগাল নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করেন স্থানীয় প্রবাসীরা।

সিলেট  জেলার বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের পর্তুগাল প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের প্রবাসী কল্যাণ মানবিক সংগঠন চারখাই ওয়েলফেয়ার এসোসিয়েশন পর্তুগাল নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করেন স্থানীয় প্রবাসীরা।

২৪ মার্চ রবিবার পর্তুগালে বসবাসরত চারখাই ইউনিয়ন বাসীদের নিয়ে পর্তুগালের লিসবন শহরের মার্তিম মনিজে শাহপরান নামক একটি রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় ।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ২বছরের জন্য চারখাই ওয়েলফেয়ার এসোসিয়েশন পর্তুগাল  নামক নতুন একটি সংগঠন প্রতিষ্ঠার মতামত প্রকাশ করলে উপস্থিত সকলের সম্মনয়ে দেলওয়ার হোসেন কে সভাপতি ও আবিদ আহমদকে সাধারন সম্পাদক এবং রেদওয়ান আহমদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৮১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয় ।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় আব্দুর রহিমের সভাপতিত্বে ও আবিদ আহমদের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত নেতৃবৃন্দরা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং মতবিনিময় সভায় উপস্থিত সকলের মতামত অনুযায়ী এবং আগ্রহ প্রকাশ ও অভিমত ব্যক্ত করেন যে আগামী দিনে সংগঠন ও দেশের অসহায় মানুষের পাশে এবং পর্তুগালে চারখাই ইউনিয়নের কমিউনিটির সকলের আপদে বিপদে পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ।

এই বিভাগের আরোও খবর

Logo