ফরিদপুরে এক ভাইয়ের ঘর ভেঙ্গে গুড়িয়ে দিল আরেক ভাই

নাজিম বকাউল প্রকাশিত: ৩০ জুন , ২০২৪ ১২:৪৭ আপডেট: ৩০ জুন , ২০২৪ ১২:৪৭ পিএম
ফরিদপুরে এক ভাইয়ের ঘর ভেঙ্গে গুড়িয়ে দিল আরেক ভাই
আলাউদ্দিন শেখ জানান তার অন‍্য দুই বোনের অংশ কিনে এবং নিজে পৈত্রিক সূত্রে পাওয়া জমির উপর ঘর বাড়ি করে বসবাস করছে। হঠাৎ তার ভাই ও ভাতিজা কাকন ও রিপন ৪০/৫০ জন লোক জন নিয়ে আমার বাড়িতে এসে ঘর বাড়ি ভেঙ্গে দেয় এবং দখল নেওয়ার চেষ্টা করে হুমকি দামকি প্রদান করে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরাম পুর গ্রামে এক ভাইয়ের ঘর বাড়ি আরেক ভাই ভেঙ্গে ঘুড়িয়ে দিলো। শনিবার ২৯শে জুন দুপুরে  এ ঘটনা ঘটে। সরোজমিনে গিয়ে জানা যায় আলাউদ্দিন শেখ এর  বসত ঘর বাড়ি ভেঙ্গে ঘুড়িয়ে দেয় অপর আপন ভাই মতিউর রহমান শেখ।

আলাউদ্দিন শেখ জানান তার অন‍্য দুই বোনের অংশ কিনে এবং নিজে  পৈত্রিক সূত্রে পাওয়া জমির উপর ঘর বাড়ি করে বসবাস করছে। হঠাৎ তার ভাই ও ভাতিজা কাকন ও রিপন ৪০/৫০ জন লোক জন নিয়ে আমার  বাড়িতে এসে ঘর বাড়ি ভেঙ্গে দেয় এবং  দখল নেওয়ার চেষ্টা করে হুমকি দামকি প্রদান করে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে  আনে। 

এ বিষয়ে আলাউদ্দিনের ভাতিজা  কাকন কে তার মোবাইল ০১৯৯২ ৮৯৮৯১০ এ যোগাযোগ করলে তিনি  তার মোবাইল টি রিসিভ করে নাই।এলাকায় থমথমে বিরাজ করছে।যে কোন সময় কোন দুঘটনা ঘটে যেতে পারে।

এই বিভাগের আরোও খবর

Logo