পাঠদান স্থগিত করে শিক্ষকদের বর্ষপূতি পালন

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৩ জানুয়ারী , ২০২৪ ১১:০৮ আপডেট: ২৩ জানুয়ারী , ২০২৪ ১১:০৮ এএম
পাঠদান স্থগিত করে শিক্ষকদের বর্ষপূতি পালন
মাদারীপুরে প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান স্থগিত রেখে ২০২৩ ব্যাচের সহকারী শিক্ষকদের বর্ষপূর্তি পুনর্মিলনী অনুষ্ঠান করার অভিযোগ পাওয়া গেছে। এতে ক্ষুব্ধ হয়েছেন অভিবাকরা। সোমবার (২২ জানুয়ারি )সকালে সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আছমত আলী খান অডিটরিয়ামে সহকারী শিক্ষকদের বর্ষপূর্তি পুনর্মিলনী অনুষ্ঠান করা হয়। এতে ব্যাহত হয়েছে পাঠদান।

মাদারীপুরে প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান স্থগিত রেখে ২০২৩ ব্যাচের সহকারী শিক্ষকদের বর্ষপূর্তি পুনর্মিলনী অনুষ্ঠান করার অভিযোগ পাওয়া গেছে। এতে ক্ষুব্ধ হয়েছেন অভিবাকরা। সোমবার (২২ জানুয়ারি )সকালে সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আছমত আলী খান অডিটরিয়ামে সহকারী শিক্ষকদের বর্ষপূর্তি পুনর্মিলনী অনুষ্ঠান করা হয়। এতে ব্যাহত হয়েছে পাঠদান।

তবে শিক্ষকদের দাবি, মানোন্নয়নে নব নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা। এটা বর্ষপূর্তি অনুষ্ঠান নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভাইরাল এক ভিডিওতে দেখা যায়, শিক্ষকরা গান পরিবেশন কারণে সেই সাথে আনন্দ উল্লাস করছেন। নবনিযুক্ত ৯০ জন শিক্ষকসহ উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার

তাপস কুমার পাল, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. হেমায়েত হোসেনসহ অন্যরা। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার পাল বলেন, সদর উপজেলা শিক্ষা অফিসের অনুমতি নিয়ে নবনিযুক্ত সহকারী শিক্ষকরা এই আয়োজন করেছেন। এটা পূর্বের আয়োজন। আজ থেকে বিদ্যালয়ে পাঠদানহঠাৎ করে স্থগিত করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আল মামুন বলেন, পাঠদান বন্ধ রেখে এমনটি করার সুযোগ নেই। আমিবিষয়টি আপনাদের মাধ্যমে জানলাম এবং উপজেলা পরিষদের অডিটরিয়াম আমাদের কাছ থেকে ব্যবহারের অনুমতিও নেয়নি।

উল্লেখ্য, জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে জানা যায়, ২০২৩ সালের জানুয়ারি মাসে সদর উপজেলায় সহকারীশিক্ষক পদে ১২৮ জন এবং জেলায় মোট নিয়োগ দেওয়া হয়েছে ৪২০ জনকে

এই বিভাগের আরোও খবর

Logo