নিহত যুবক পূর্বধলায় মাছধরা কে কেন্দ্র করে

জাহাঙ্গীর সরকার প্রকাশিত: ৭ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:৫৯ আপডেট: ৭ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:৫৯ পিএম
নিহত যুবক পূর্বধলায় মাছধরা কে কেন্দ্র করে
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। একটি নালায় মাছ ধরার সন্দেহে গতকাল (৬সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে নিজ বাড়ি থেকে পূর্বধলা যাওয়ার পথে মেঘশিমুল পশ্চিমপাড়ায় নইমুদ্দিনের বাড়ির পাশে গতি রোধ করে বেধর মারফিট করে এতে রফিকুল গুরুতর জখম হয়।

নেত্রকোণা জেলার  পূর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের,  শিবপুর গ্রামের আব্দুল মন্নাফের ছেলে    রফিকুল ইসলাম (৩২) নামের এক ব্যক্তি প্রতিপক্ষের আঘাত জনিত কারণে  নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেলে  উপজেলার মেঘসশিমুল পশ্চিমপাড়ায় নঈমুদ্দিনের বাড়ির পাশে এ ঘটনা ঘটে। 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। একটি নালায়  মাছ ধরার সন্দেহে গতকাল (৬সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে নিজ বাড়ি থেকে পূর্বধলা যাওয়ার পথে মেঘশিমুল পশ্চিমপাড়ায় নইমুদ্দিনের বাড়ির পাশে গতি রোধ করে বেধর মারফিট করে এতে রফিকুল  গুরুতর জখম হয়।

প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে সন্ধ্যায় তার মৃত্যু হয়।পূর্বধলা থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo