নিউজ মাদারীপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহতের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১০ সেপ্টেম্বর , ২০২৪ ১১:১৯ আপডেট: ১০ সেপ্টেম্বর , ২০২৪ ১১:১৯ এএম
নিউজ মাদারীপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহতের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু
এই ঘটনার জেরে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এওজ বাজারের কাছে একা পেয়ে মজিবর মুন্সির লোকজন ধারালো অস্ত্র দিয়ে সাবেক ইউপি সদস্য মহসিন আকনকে কুপিয়ে পেটের ভূরি বের করলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মহসিন আকনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

মাদারীপুরে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে ভূরি বের করে আহত করার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় রোববার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যার সময় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সে মৃত্যুবরণ করেন।

এর আগে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে সদর উপজেলার এওজ বাজারের কাছে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে আহত করেন।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার দুধখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মহসিন আকনের মেয়ের জামাই সাঈদ বেপারী এওজ গ্রামে সম্প্রতি একটি জমি ক্রয় করেন এরপর ওই জমির পাশের জমির মালিক মজিবর মুন্সী, এনামুল মুন্সি ও মোসলেম মুন্সি গংদের সাথে বিরোধ চলছিল।

এই ঘটনার জেরে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এওজ বাজারের কাছে একা পেয়ে মজিবর মুন্সির লোকজন ধারালো অস্ত্র দিয়ে সাবেক ইউপি সদস্য মহসিন আকনকে কুপিয়ে পেটের ভূরি বের করলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মহসিন আকনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

পরে লাইফ সাপোর্টের ধাকা অবস্থায় ঢাকার পিপলস হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় মহসিন আকন মারা যায়।আহত ইউপি সাবেক ইউপি সদস্যের জামাতা সাঈদ বেপারী বলেন, আমার ক্রয় করা জমি নিয়ে বিরোধ। কিন্তু ওরা আমার শশ্বরকে কুপিয়ে হত্যা করছে। আমরা এই ঘটনার ন্যায় বিচার দাবি করি।এই ঘটনায় মাদারীপুর সদর থানার ওসি সালাউদ্দিন আহমেদ জানিয়েছেন, দুধখালী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মহসিন আকন মারা গেছে বলে খবর পেয়েছি। তবে অভিযোগ পেলে আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।

এই বিভাগের আরোও খবর

Logo